অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে চিকিৎসকদের জন্য পিপিইসহ নিরাপত্তা সরঞ্জাম দিলো সওজ

0
.

চট্টগ্রামে করোনাভাইরাতে আক্রান্তদের চিকিৎসা সেবায় ব্যস্ত ডাক্তারদের জন্য পার্সোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট-পিপিইসিহ নিরাপত্তা সরঞ্জাম দিয়েছে চট্টগ্রাম সড়ক এ জনপদ অধিদপ্তর (সওজ)।

দেশের দুর্যোগময় পরিস্থিতিতে করোনাভাইসরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা করতে সহযোগিতার হাত বাড়িয়েছে সরকারের এ প্রতিষ্ঠানটি।

আজ শিনবার চট্টগ্রাম সিভিল সার্জন ডা: শেখ ফজলে রাব্বির হাতে হাতে পিপিই তুলে দেন চট্টগ্রাম সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী জুলফিকার আহম্মেদ।

সকালে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে এসব পিপিই তুলে দেয়া হয়। পিপিই সহ অন্যান্য সামগ্রীর মধ্যে হ্যান্ড গ্লাভস, সার্জিক্যাল মাস্ক, হেড এপ্রোন ।

এবিষয়ে চট্টগ্রাম সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী জুলফিকার আহম্মেদ বলেন, সামাজিক মাধ্যমে, টেলিভিশনে প্রতিনিয়ত দেখছি সকলেই করোনাভাইরাস ক্ষতিকর দিক নিয়ে আলোচনা সমালোচনা করছেন। কিন্তু ডাক্তাররা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন, তাদের দিক খেয়াল করা জরুরী। তাই নীতি নৈতিকতা চিন্তা করেই এগিয়ে এসেছি। সামনে আরো কিছু দেওয়ার ইচ্ছে রয়েছে চট্টগ্রাম সড়ক ও জনপদ বিভাগের। সকলে যার যার অবস্হান থেকে এগিয়ে আসলে আমরা করোনাভাইরাসের প্রাদুর্ভাব গতে পরিত্রাণ পাবো বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি ।