অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে অসহায় শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ

0

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন বলেছেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর ফলে সরকার আগামী ২৫ তারিখ পর্যন্ত সবকিছু বন্ধ ঘোষণা করা করার ফলে দেশের কর্মহীন শ্রমজীবী হাজার হাজার মানুষ গৃহবন্দী কোথাও কাজ নেই ঘর থেকে বের হতে পারছে না ফলে আজ সাধারণ শ্রমিকরা পরিবার পরিজন নিয়ে দিন দি

.

অসহায় হয়ে পড়েছে। এই অসহায় মানুষগুলোর পাশে সরকারকে এগিয়ে আসতে হবে।

এ অবস্থায় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে প্রতিদিন সাধারণমানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখে ডা. শাহাদাত হোসেন দলের নেতাকর্মী ও সাধারণ শ্রমজীবী এবং হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছে। দিন দিন করোনা পরিস্থিতি বেড়েই চলছে। তাই এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে বাহির না হয়ে নিজেকে নিরাপদ রাখতে হবে।

তিনি আজ ১২ এপ্রিল, রবিবার, দুপুরে নগরীর প্রবর্তকস্ত ট্রিটমেন্ট হাসপাতালের সামনে গরীব অসহায় দুস্থ শ্রমিকদের মাঝে চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে চাল, ডাল, আলু, পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কালে এ কথা বলেন।

.

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, মহানগর মহিলা দল নেত্রী খালেদা বোরহান, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী(মারুফ) সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এর আগে ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড ও ৩২ নং আন্দরকিল্লা ওয়ার্ডের এবং নগর মহিলা দলের নেতৃবৃন্দের কাছে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী নেতৃবৃন্দের হাতে হস্তান্তর করেন এ এম নাজিম উদ্দিন সহ নেতৃবৃন্দ।

এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।