অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

“দেশ আজ লুটেরাদের হাতে জিম্মি”

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা.শাহাদাত হোসেনের পক্ষে ত্রাণ বিতরণ কালে কেন্দ্রীয় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এম নাজিম উদ্দিন বলেছেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর ফলে সবকিছুই আজ বন্ধ রয়েছে। দেশের শ্রমিক জনতা, দিনমজুর ও নিম্নআয়ের মানুষের জীবনযাত্রা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। দেশের এই সংকট মুহুর্তে সরকারি ত্রাণ সামগ্রী আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা লুটপাটে ব্যস্ত। লুটেরাদের হাতে জিম্মি দেশ। অন্যদিকে বিএনপির ১২ বছরের অধিক সময় ক্ষমতায় না থেকেও গরীব অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ বন্ধ করে নাই।

চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা.শাহাদাত হোসেন এর ব্যক্তিগত তহবিল থেকে প্রতিদিন শ্রমিক, দিনমজুর, গরিব, দুস্থ-অসহায় মানুষ সহ প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে অব্যাহত রেখেছে।

.

তিনি ১৯ এপ্রিল, রবিবার, বিকালে নগরীর প্রবর্তকস্থ ট্রিটমেন্ট হাসপাতালের সামনে গরীব অসহায় দুস্থদের মাঝে ডা. শাহাদাত হোসেনের পক্ষে চাল, ডাল, আলু, পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কালে এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সদস্য সখিনা বেগম, ৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি জমির আহমেদ, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী(মারুফ), সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এর আগে ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড বিএনপি বিএনপির নেতৃবৃন্দের কাছে এবং ৩২ নং আন্দরকিল্লা ওয়ার্ড নেটে কিন্তু এদের কাছে এবং ১০ নং দক্ষিন কাট্টলি ও ১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড মহিলা দল নেতৃবৃন্দের কাছে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এম নাজিম উদ্দিন সহ নেতৃবৃন্দ।

এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।