অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাতের পক্ষে ত্রাণ দিলেন ভিপি নাজিম

0
.

বিএনপি’র, মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে গরীব অসহায় হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

চাকসু ভিপি নাজিম উদ্দিন ডা. শাহাদাতের পক্ষে এসব ত্রাণ বিতরণ করেন। এসময় তিনি বলেন- বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর ফলে সবকিছুই আজ বন্ধ রয়েছে। ফলে সারা দেশের মানুষ আজ গৃহবন্দি। তার উপর চাল, ডাল, লবণ, পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা হয়ে পড়েছে। যেন মরার উপর খাঁড়ার ঘা। শুধু তাই নয় মাছ, মাংস, কাঁচা সবজির দাম জনগণের নাগালের বাইরে চলে গেছে। অসাধু ব্যবসায়ীরা সিন্ডিকেটের মাধ্যমে বাজার নিয়ন্ত্রণ করছে। অবিলম্বে তাদেরকে আইনের আওতায় আনতে হবে।

 

.

তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি আমরা যারা ত্রাণ দিচ্ছি এইভাবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতি রোধ করা না গেলে ত্রাণ বিতরণ কার্যক্রম বন্ধ করে দিতে হবে। ফলে শ্রমজীবী হতদরিদ্র দিনমজুর মানুষ রাস্তায় নেমে আসবে।

২১ এপ্রিল, মঙ্গলবার দুপুরে নগরীর প্রবর্তকস্ত ট্রিটমেন্ট হাসপাতালের সামনে গরীব অসহায় দু:স্থদের মাঝে চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে চাল, ডাল, আলু, পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, নগর বিএনপির সদস্য জাকির হোসেন,৮ নং, শুলকবহর ওয়ার্ড বিএনপি’র সভাপতি কাজী শামসুল আলম, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী হাসান চৌধুরী ওসমান, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী (মারুফ), সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এর আগে ৮নং পূর্ব শুলকবহর ওয়ার্ড বিএনপি বিএনপির নেতৃবৃন্দের কাছে নেতৃবৃন্দের কাছে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন চাকসু ভিপি নাজিমুদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।