অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাতকানিয়া-লোহাগাড়ায় আড়াই হাজার কর্মহীন পরিবারে ইফতার সামগ্রী দিলেন আমিনুল ইসলাম

0
.

সাতকানিয়া-লোহাগাড়ায় ২৫০০ কর্মহীন পরিবারে কেন্দ্রীয় আ. লীগ নেতা আমিনের ইফতার সামগ্রী উপহার

আসন্ন রমজানকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত উদ্যোগে সাতকানিয়া-লোহাগাড়ার ২৫০০ কর্মহীন হতদরিদ্রের পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) দুপুর ১২টায় সাতকানিয়া উপজেলার বারদোনা গ্রাম থেকে এ ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়। পর্যায়ক্রমে সাতকানিয়া-লোহাগাড়া দুই উপজেলার বিভিন্ন গ্রামের ২৫০০ হতদরিদ্রের পরিবারে এসব ইফতার সামগ্রী পৌঁছে দেয়া হবে।

.

সামাজিক দুরত্বের বিষয়টি মাথায় রেখে দলীয় নেতাকর্মীদের জনসমাগম এড়িয়ে কোন ধরণের আনুষ্ঠানিকতা ছাড়াই এসব ইফতার সামগ্রী স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে হতদরিদ্রের ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে।

ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ছোলা, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, ১ লিটার তৈল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি ও ১টি সাবানসহ মোট ৯টি আইটেমে ১৪ কেজি পণ্য।

.

এসব ইফতারসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে তদারকি করছেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: শাহজাহান, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এস.এম আজিজ, আমিনুল ইসলামের ব্যাক্তিগত সহকারী মিরান হোসেন মিজান, স্থানীয় ইউপি সদস্য মো: সেলিম উদ্দিন, সাতকানিয়া কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল মিন্টু ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক লুৎফর রহমান মাসুম।

আওয়ামী লীগের কেন্দ্রীয উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে স্থানীয় নেতৃবৃন্দের কাছ থেকে তালিকা সংগ্রহ করে সাতকানিয়া-লোহাগাড়ার কর্মহীন ২৫০০ হতদরিদ্রের পরিবারে ইফতার সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র।