অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

করোনাকালে ১০ হাজার পরিবারকে ডা. শাহাদাতের ত্রাণ পৌছে দেয়া হয়েছে

0
.

মহামারি করোনাভাইরানের ক্রান্তিকালে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা.শাহাদাত হোসেনের পক্ষে এ পর্যন্ত অসহায় হতদরিদ্র ১০ হাজার পরিবারকে ত্রাণ পৌছে দেয়া হয়েছে। আগামী ১৫ দিনে আরও ১০ হাজার পরিবারের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী দেয়া হবে।

শুক্রবার (২৫ এপ্রিল) ডা. শাহাদাতের পক্ষে ত্রাণ বিতরণকালে মহানগর বিএনপি’র উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি এ কথা বলেন।

বিকালে নগরীর প্রবর্তকস্ত ট্রিটমেন্ট হাসপাতালের সামনে গরীব অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি আরও বলেন-সারাদেশে করোনা ভাইরাস এর প্রভাব দিন দিন বেড়েই চলছে। আগামী ৫ মে পর্যন্ত সরকারের সবকিছু বন্ধ ঘোষণার কারণে সাধারণ শ্রমজীবী মানুষ গৃহবন্দী হয়ে পড়েছে। তাদের আয়-উপার্জনের কোন পথ খোলা নেই। অন্যদিকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতিতে জনগণ হিমশিম খাচ্ছে।

.

এই শ্রমজীবী মানুষ আজ নিদারুণ কষ্টের মধ্যে বিবাহিত করছে। এ অবস্থায় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে প্রতিদিন সাধারণমানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখে ডা. শাহাদাত হোসেন দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ডা. শাহাদাত হোসেন প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গরীব অসহায় মানুষের জন্য ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে। দিন দিন করোনা পরিস্থিতি বেড়েই চলছে। তাই এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে বাহির না হয়ে নিজেকে নিরাপদ রাখতে ডা. শাহাদাত হোসেন আপনাদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহযোগী বিষয়ক সম্পাদক ইসমাইল বাবুল নগর যুবদলের সহ-সভাপতি নাসিম উদ্দিন চৌধুরী নাসিম, ডা. শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী (মারুফ), ছাত্রনেতা আলিফ উদ্দিন রুবেল সালাউদ্দিন সাহেব সৌরভ প্রিয় পাল সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এর আগে বিভিন্ন ওয়ার্ড ওয়ার্ডে ট্রাকভর্তি ত্রাণ ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাংবাদিক জাহিদুল করিম কচি সহ নেতৃবৃন্দ।

এছাড়াও ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।