অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

করোনার চেয়েও ভয়াবহ ক্ষুধার্ত মানুষের কষ্ট: যুবদল নেতা শাহেদ

0
.

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে সারাদেশে ক্রান বিতরণ করেছে যুবদল।

তারই অংশ হিসেবে শুক্রবার ২৪ এপ্রিল নগরীর ২৫ ও ২৭ নং ওয়ার্ড এলাকায় ব্যাক্তিগত উদ্যোগে লকডাউনে ঘরবন্দি অসহায় মানুষের মাঝে উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বিতরণ করেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

এ সময় মুহাম্মদ শাহেদ বলেন, করোনা’র চেয়েও ভয়াবহ মানুষের ক্ষুধার কষ্ট। একদিকে লকডাউন অন্যদিকে নিত্যপণ্যের বাজারে অস্হিরতা সাধারণ মানুষ আজ দিশেহারা। প্রশাসন যদি ত্বরিত প্রদক্ষেপ না নেয় তাহলে রমজানে বাজার নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে।

তিনি এ সময়, প্রশাসনকে ত্রাণ বিতরণে দলীয় দৃষ্টি-ভঙ্গী পরিবর্তনের আহবান জানান। দলীয় বিবেচনা না করে সাধারণ নাগরিক হিসাবে নিন্ম আয়ের সব মানুষের মাঝে সরকারী সাহায্য পৌঁছে দেয়ার অনুরোধ জানান। সরকারী ত্রাণ বিতরণে দলীয় বিবেচনা করা শাসক দলের রাজনৈতিক দেউলিয়াত্ব প্রমাণ করে।

এ সময় উপস্হিত ছিলেন নগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন, যুগ্ম সম্পাদক সেলিম উদ্দিন রাসেল, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাচা, মুজিবুর রহমান রাসেল প্রচার সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সহ সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, হাফেজ কামাল, জাহাঙ্গীর আলম মানিক নগর যুবদলের সদস্য লতিফুল বারী সুমন, ডবলমুরিং থানা যুবদল নেতা বজল আহমেদ, একরাম, সাইমুন প্রমূখ। প্রেসবিজ্ঞপ্তি