অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আবুধাবী প্রজন্ম বঙ্গবন্ধু’র ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

0
.

সংযুক্ত আরব আমিরাতের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রজন্ম বঙ্গবন্ধু’ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর আওয়তায় গত শুক্রবার ও শনিবার আমিরাতের বিভিন্ন এলাকায় কর্মহীন হয়ে পড়া অভাবী প্রবাসীদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন করা হয়।

সংগঠনের সভাপতি এস এম রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদুল ইসলাম এরশাদ, মোছ্ছাফা বঙ্গবন্ধু পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর চৌধুরী, প্রজন্ম বঙ্গবন্ধুর নেতৃবৃন্দের মধ্যে নাজিম উদ্দিন, শেখ মোহাম্মদ, দিদারুল আলম, মোহাম্মদ মোরশেদ, মোহাম্মদ রুবেল, মোহাম্মদ আবূল কাসেম, মোহাম্মদ দিদার, মোহাম্মদ বাবুল প্রমূখ গাড়ী করে আবুধাবীর বিভিন্ন এলাকায়, শিল্পনগরী মোছাফ্ফা ও মোছাফ্ফার সাবিয়ার বিভিন্ন জায়গায় কর্মহীন প্রবাসীদের ঘরে ঘরে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

প্রজন্ম বঙ্গবন্ধু সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম রফিকুল ইসলাম বলেন, করোনার দূর্যোগময় সময়ে কর্মহীন অভাবী প্রবাসীদের প্রয়োজনে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। বিপুল সংখ্যক কর্মহীন হয়ে পড়া অভাবী প্রবাসীদের মধ্যে অন্তত কিছু সংখ্যক প্রবাসীদের মুখে হাসি ফুটানো গেলেও নিজেদের সার্থক মনে হবে। তাই তিনি প্রবাসীদের প্রয়োজনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি তাঁর সংগঠনের সকলকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও সকলকে সাথে নিয়ে কর্মহীন অভাবী প্রবাসীদের সহযোগিতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন। তার আগে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আলমগীর চৌধুরী।-প্রেস বিজ্ঞপ্তি