অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাতকানিয়ায় এমপি আবু রেজা নদভী’র পক্ষে ত্রাণ ও ইফতার বিতরণ

0
.

সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র পক্ষে ৭০০ কর্মহীন, হতদরিদ্র, শ্রমিক, দিনমজুর পরিবারের মাঝে দ্বিতীয় ধাপে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল ২৮ এপ্রিল সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নের এসব ত্রাণ ও ইফতার সামগ্রীর প্যাকেট বুঝে নেন সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ আবু ছালেহ।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক, আমিলাইষ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সরওয়ার উদ্দিন চৌধুরী, সাতকানিয়া উপজলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.সেলিম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জামান, মোহাম্মদ আবু সুফিয়ান, আমিলাইষ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এস এম হারুন, আনোয়ার হাবিব হেলাল প্রমুখ।

উল্লেখ্য, ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি’র ত্রাণ তহবিল ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের অর্থায়নে পৌরসভাসহ সাতকানিয়ার ১১ইউনিয়ন ও লোহাগাড়ার ৯ ইউনিয়নের জন্য একুশ হাজার দুঃস্থ-দরিদ্র পরিবার এবং এক হাজার আলেম-ওলামা, ইমাম-মোয়াজ্জিন ও মুক্তিযোদ্ধা পরিবারের জন্য সর্বমোট ২২০০০(বাইশ হাজার) প্যাকেট ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে এওচিয়া ইউনিয়নে দ্বিতীয় পর্যায়ে এসব ত্রাণ ও ইফতার সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।