অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে লকডাউনের সুযোগে কলেজ শিক্ষকের বাসায় দুধর্ষ চুরি: গ্রেফতার ৪

0
.

লকডাউনের সুযোগে নগরীর বাকলিয়া থানার ডিসি রোড়ে পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে এক কলেজ শিক্ষকের বাসায় দিন দুপুরে চাঞ্চল্যকর চুরির ঘটনায় চোর চক্রের দলনেতা সহ ৪ সদস্য গ্রেফতার, চোরাই মালামাল উদ্ধার করেছে পুলিশ।

জসিম উদ্দিন (২২), ইমরান (২০), মোঃ জুয়েল (২০),আশরাফুল ইসলাম সোহেল প্রকাশ বাবু (১৯)।

তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া ২টি স্বর্ণের হার, ০২টি স্বর্ণের ঝুমকা, (ওজন অনুমান-০৪ ভরি ০৭ আনা) ২টি স্বর্ণের আংটি, ৪টি এ্যামিটেশনের ছুড়ি ৫ টি স্বর্ণের বেবি আংটি। এছাড়া জব্দ করা হয়েছে চুরির কাছে ব্যবহ্নত সরঞ্জাম।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মো. নেজাম উদ্দিন পাঠক ডট নিউজকে জানান, গত ১৮ এপ্রিল বিকেল ৪টা ১০ মিনিট থেকে সাড়ে ৪টার মধ্যে বাকলিয়া থানাধীন বেদার হোসেনের বাড়ি, হাজী ইমাম শরীফ লেইন, ৬০৩-হোসাইন ম্যানশন, ৩য় তলায় কলেজ শিক্ষক মোঃ হুমায়ুন কবিরের বাসায় পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে তালা ভেঙ্গে দুধর্ষ চুরির ঘটনা ঘটে। হুমায়ুন কবির বাঁশখালীর মাষ্টার নজির আহমদ কলেজের ইংরেজির প্রভাষক। করোনা পরিস্থিতির কতারণে লকডাউন হলে পরিবার নিয়ে তিনি গ্রামের বাড়ীতে চলে যান।

ওসি জানান, চোরের দল ঘরে প্রবেশ করে বেড রুমের ষ্টীলের আলমিরা তালা ভেঙ্গে ভিতরে তার স্ত্রীর স্বর্ণালংকার ২ সেট গলার হার, কানের দুল এক সেট, আংটি ৪টি, সর্বমোট ওজন ৬.৫ ভরি, মূল্য অনুমান-৪ লক্ষ টাকার স্বর্ণ এছাড়াও এ্যামিটেশনের বিভিন্ন অলংকার, যার মূল্য বিশ হাজার টাকা চোরেরা নিয়ে যায়।

এব্যাপারে থানায় মামলা হওয়ার পর পুলিশ ভবনের সিসি টিভির ক্যামেরার ফুটেজ দেখে আসামীদের গ্রেফতারে আভিযানে নামে এবং নগরীর বিভিন্ন এলাকায়  অবিযান চালিয়ে ৪ জন চোরকে গ্রেফতার করে লুণ্ঠিত স্বার্ণালঙ্কার উদ্ধার করেছে। আসামীদের আজ রবিবার আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হয়েছে।