অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ভোট চোর, ত্রাণ চোরদের বিষয়ে সজাগ থাকতে হবে- আবুল হাসেম বক্কর

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, ভোট চোর, ত্রাণ চোরদের বিষয়ে জনগণকে সজাগ থাকতে হবে।বাংলাদেশের মানুষ প্রথম ভোট চোর দেখেছিল, করোনার এ দূর্যোগে গরীবের জন্য বরাদ্ধকৃত ত্রাণ চোরও দেখেছে এবার। এদের বিষয়ে সজাগ থাকতে হবে।

আজ সোমবার (৪ মে) নগরীর এনায়েত বাজার বাটালী রোড়স্থ নিজ বাসভবন থেকে করোনায় লকডাউনে থাকা কর্মহীন গরীব আসহায় মানষের জন্য বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ সামগ্রী প্রেরণকালে এ কথা বলেন। তিনি বলেন, ক্ষুধার যন্ত্রনা নিয়ে দরিদ্র অসহায় মানুষ রাস্তায় রাস্তায় ঘুরছে। জনগণের ত্রাণ লুটপাট করে কাগজে কলমে ত্রাণ দেওয়া হচ্ছে বললেও তার বাস্তব চিত্র ভিন্ন। গার্মেন্টস শ্রমিকরা বকেয়া বেতনের জন্য বিক্ষোভ করছে সরকার সে ব্যপারে কোন পদক্ষেপ নিচ্ছে না। উল্টা গার্মেন্টসহ কলকারখান খুলে দিয়ে শ্রমিকদের জীবনকে চরম ঝুঁকির দিকে ঠেলে দেওয়া হয়েছে।

ত্রাণ বিতরণকালে চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-গ্রাম বিষয়ক সম্পাদক সালাহউদ্দীন লাতু, সদস্য আলমগীর আলী, দেওয়ান বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি খন্দকার নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ছাব্বির আহমদ, যুবদল নেতা মো. নওশাদ, কোতোয়ালী থানা বিএনপির প্রচার সম্পাদক মো. রিয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।