সাতকানিয়ার সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলো কেএসআরএম

0

ইস্পাত নির্মাণকারী শিল্প গ্রুপ কেএসআরএম সাতকানিয়া বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী (পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড ওয়াশ ও ক্যাপ) প্রদান করেছে। করোনার প্রভাবে ঝুঁকিরমুখে থাকা গণমাধ্যমকর্মীদের জন্য এসব সামগ্রী দিয়ে পাশে দাঁড়িয়েছে কেএসআরএম।

গত বরিবার (৩ মে) দুপুরে কেএসআরএমের পক্ষে সাংবাদিক প্রতিনিধিদের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন প্রতিষ্ঠানের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম।

তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে গণমাধ্যমকর্মীদের প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে কাজ করতে হচ্ছে। এ অবস্থায় করোনার হটস্পট খ্যাত সাতকানিয়ায় কর্মরত সাংবাদিকরা স্বাভাবিকভাবে বেশি ঝুঁকির মুখে। পেশাগত দায়িত্ব পালন ও দায়বদ্ধতার কারণে লকডাউনের সময়ও ঘরে বস থাকার সুযোগ নেই তাদের। ফলে করোনা সংক্রমণের ঝুঁকি গণমাধ্যমকর্মীদের তাড়া করে বেড়ায় প্রতিনিয়ত। তবুও সঠিক তথ্য উপস্থাপনের জন্য তাদের ছুটাছুটি করতে হয় সবসময়। তাই কেএসআরএম সুরক্ষা সামগ্রী দিয়ে সাতকানিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীদের পাশে দাঁড়িয়েছে। প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহানের পক্ষ থেকে এসব সুরক্ষা সামগ্রী দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সুকান্ত বিকাশ ধর, মনজুর আলম, মো. নাজিম উদ্দিন প্রমুখ।

তারা বলেন, বর্তমান পরিস্থিতিতে পেশাগত দায়িত্ব পালনে এসব সুরক্ষা সামগ্রী আমাদের কাজের জন্য সহায়ক হবে। অতীতের মতো এবারও কেএসআরএম দুর্যোগকালীন সময়ে আমাদের পাশে দাঁড়িয়েছে। আশা করছি ভবিষ্যতেও পাশে থাকবে। -প্রেসবিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই