অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সিনিয়র সাংবাদিক খুরশীদ আলম বশীর আর নেই

0
.

চট্টগ্রামের প্রবীন সাংবাদিক ও চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য খুরশীদ আলম বশীর ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাহে রাজিউন)।

আজ মঙ্গলবার (৫ মে) সকাল সাড়ে ৭টায় নগরীর কোতোয়ালী থানার আসাদগঞ্জস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও কিডনী জটিলতায় ভুগছিলেন।

মরহুম বশীর তাঁর সুদীর্ঘ পেশাগত জীবনে দৈনিক নয়া বাংলা, দৈনিক জনতা, দৈনিক আল মোজাদ্দেদসহ স্থানীয় ও জাতীয় দৈনিকে ব্যুরো প্রধানসহ বিভিন্ন গুরুত্বপূর্ন দায়িত্বে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

তিনি স্ত্রী, ৩ ছেলে, এক মেয়েসহ আত্মীয়স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। যমুনা টেলিভিশনের সিনিয়র ক্যামেরাপার্সন নাছির উদ্দিন মরহুমের ছোট ভাই ।

আজ বাদ যোহর নগরীর বদরপাতি মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে মরহুমকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

এদিকে প্রবীন সাংবাদিক ও সিএমই্উজে’র সিনিয়র সদস্য খুরশীদ আলম বশীরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছে চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (সিএমইউজে)।

আজ ( মঙ্গলবার) এক শোক বিবৃতিতে সিএমইউজে সভাপতি শামসুল হক হায়দরী , সাধারন সম্পাদক মোহাম্মদ শাহ নওয়াজ, সাবেক সভাপতি ইসকান্দর আলী চৌধুরী, বিএফইউজে’র সহ-সভাপতি শামসুদ্দিন হারুন , সাবেক সহ-সভাপতি জাহিদুল করিম কচি প্রবীন সাংবাদিক খুরশীদ আলম বশীরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দ বলেন, মরহুম বশীর ছিলেন একজন দক্ষ, পেশাদার এবং সজ্জন মিডিয়া ব্যক্তিত্ব। তাঁর ইন্তেকালে দেশ ও জাতি একজন দেশপ্রেমিক , নিবেদিতপ্রান সংবাদ কর্মী এবং সাংবাদিক সমাজ তাদের একজন অকৃত্রিম বন্ধুকে হারালো।

সিএমইউজে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।