অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাতকানিয়া উপজেলা ও পৌরসভা বিএনপির ত্রাণ সামগ্রী বিতরণ

0
.

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা বিএনপির সভাপতি  অধ্যাপক শেখ মোঃ মহিউদ্দিন বলেছেন-বৈশ্বিক মহামারিতে পৃথিবীর মানুষ কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি আজ। করোনাভাইরাসে লক্ষ লক্ষ মানুষ মারা যাচ্ছে। আক্রান্ত হয়েছে অর্ধ কোটি মানুষ। এই মহামারি মোকাবিলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের নির্দেশে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের সাহায্যে আজকের ত্রাণ বিতরণ। ত্রাণ বিতরণ কার্যক্রম বিগত সময়ের মতো অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

তিনি আজ শনিবার বেলা ১১ টায় সাতকানিয়া একটি কমিউনিটি সেন্টারে সাতকানিয়া উপজেলা ও পৌরসভা বিএনপির যৌথ উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

.

তিনি সরকারের সমালোচনা করে বলেন, পেপার ও টিভিতে সরকারের ত্রাণ বিতরণ করছে শুনলেও তা পর্যাপ্ত নই, যা চেয়ারম্যান ও মেম্বার তাদের আত্মীয় স্বজন ভাগাভাগি করেই শেষ। তারও আগে ১০ টাকা দামে চাল বিতরণে হরিলুট করেছিল সরকারি দলের নেতাকর্মীরা। কার্যত জনগণ কোনরূপ ত্রাণ পাচ্ছে না। অবিলম্বে সেনাবাহিনীর তত্ত্বাবধানে, সকল রাজনৈতিক দলের নেতাকর্মীদের সমন্বয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হোক। তিনি ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়ে বলেন, কষ্ট করে গরীব, দুঃখী মানুষের ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিবেন।

.

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক পৌর বিএনপির সেক্রেটারি নবাব মিয়া, জেলা বিএনপির সদস্য ও সাবেক জেলা বিএনপি’র সহ -প্রাথমিক গণশিক্ষা সম্পাদক জসিম উদ্দিন আবদুল্লাহ, সাবেক জেলা বিএনপির সহ-আইন সম্পাদক এডভোকেট এরশাদুর রহমান রিটু, সাবেক জেলা বিএনপির সহ-গণ শিক্ষা সম্পাদক মিজানুর রহমান, সাবেক জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক ফজলুল আজিম কাদেরী, জেলা বিএনপির সহ- সমাজ কল্যাণ সম্পাদক নাজিম উদ্দীন আহমেদ, সাবেক জেলা বিএনপির সদস্য তসলিম উদ্দীন চৌধুরী, সাবেক উপজেলা বিএনপির নেতা শরিফুল আলম চৌধুরী, মহিলা দলের কেন্দ্রীয় সদস্য জান্নাতুল নাইম রিকু, জেলা যুবদলের সহসভাপতি হাসান আলী, রমজান আলী, সৈয়দ নুর সিকদার, হারুন উর রশিদ, শফি সওদাগর, ইব্রাহিম, সিএস মোস্তাক, সেলিম উদ্দীন, আবুল হোসেন, মামুন, দিদারুল আলম, হেলাল উদ্দিন, ওমর ফারুক, মাকসুদ,এডভোকেট গিয়াস উদ্দিন, আরিফুল ইসলাম, তৌহিদ, জসিম আনিস, প্রমুখ নেতৃবৃন্দ।