বিভিন্ন মন্ত্রণালয়ের সমন্বয়হীনতার কারণে জনগন মৌলিক অধিকার থেকে বঞ্চিত-ডা. শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিভিন্ন সেবা প্রদানকারী মন্ত্রণালয়ের সমন্বয়হীনতার কারণে জনগণ তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত। খাদ্য এবং স্বাস্থ্যের চরম সংকটে এখন বাংলাদেশ।

প্রান্তিক জনগোষ্ঠীর কাছে ত্রাণ না পৌছানোর কারণে ক্ষুধার তাড়নায় জীবিকার সন্ধানে নিম্ন আয়ের মানুষরা লকডাউন ভেঙ্গেঁ রাস্তায় নামতে বাধ্য হয়েছে। বিভিন্ন সেবা প্রদানকারী মন্ত্রণালয়ের দেরীতে সিদ্ধান্ত এবং সমন্বয়হীনতার কারণে এ সমস্যা আরো প্রকট হয়ে দেখা দিয়েছে। স্বাস্থ্য খাতে চরম দূর্নীতির কারণে এ সংকট আরো প্রবল হয়েছে।

তিনি আজ ১০ মে, রবিবার দুপুরে নিজ বাস ভবনস্থ বাদশা মিয়া রোডে ২৪নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড ও ৫নং মোহরা ওয়ার্ডের অসহায় দরিদ্রদের জন্য ৬শতাদিক পরিবারের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ কালে এবং বিভিন্ন পেশার অসহায় দুঃস্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে একথা বলেন।

ডা. শাহাদাত আরো বলেন, দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিনে বেড়েই হাজারের কাছাকাছি চলে যাচ্ছে। তাই এই মুহূর্তে সবাইকে ঘর থেকে বাহির না হয়ে নিজেকে নিরাপদ রাখে নিজের এবং পরিবারের জীবন বাঁচাতে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এস.এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মাহাবুবুল হক, চান্দগাঁও থানা বিএনপির সভাপতি কমিশনার আজম উদ্দীন, ২৪নং ওয়ার্ড বিএনপির আহ্ববায়ক ও কাউন্সিলর প্রার্থী এস.এম ফরিদুল আলম, নগর তাতীদলের সভাপতি মহিরুজ্জামান টিটু, ৫নং মোহরা ওয়ার্ড বিএনপির সভাপতি জানে আলম জিকু, সাধারণ সম্পাদক মোহাম্মদ ফিরোজ, বিএনপি নেতা মোহাম্মদ ইয়াকুব, জহুর আহাম্মদ, ছাত্রদল নেতা জাফরুল হাসান রানা, দিদারুল হক রিয়াদ প্রমুখ নেতৃবৃন্দ।

এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ডে ম্যাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনতামূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।

কোন মন্তব্য নেই