চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

0
.

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন চট্টগ্রামে এক ব্যাংক কর্মকর্তা। আজ সোমবার (১১ মে) বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে জামশেদ হায়দার চৌধুরী (৫১) মারা যান। তিনি ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক লিমিটেড (এনসিসি) আগ্রাবাদ শাখার এভিপি ছিলেন এবং ব্যাংকটির পরিচালক প্রয়াত এম.ওয়াজিউল্লাহ ভূঁইয়ার মেয়ের জামাই।

এনসিসি ব্যাংক আগ্রাবাদ শাখার ম্যানেজার কিশালয় সেন পাঠক ডট নিউজকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

.

পারিবারিক সুত্রে জানাগেছে, বেশ কিছুদিন ধরে জামশেদ হায়দার জ্বর, শ্বাসকষ্ট, সর্দি কাশিতে ভুগছিলেন। কোন হাসপাতালে তাকে চিকিৎসা দেয় নি। আজ সোমবার দুপুরে তাকে স্বজনরা ফৌজদারহাট বিআইটিআইডিতে নেয়ার পর শ্বাসকষ্টের জন্য সেখানে কোন ধরণের অক্সিজেন চেয়ে পাওয়া যায়নি বলে স্বজনরা অভিযোগ করেন। পরে সেখান থেকে এই ব্যাংক কর্মকর্তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

এদিকে মারা যাওয়া এই ব্যাংক কর্মকর্তার স্ত্রী সন্তানরাও জ্বরে ভুগছেন বলে জানাগেছে।

এ ব্যাপারে জেলা সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি পাঠক ডট নিউজকে বলেন- এই ব্যাংক কর্মকর্তা হার্ট অ্যাটাকে মারাগেছেন বলে পরিবার থেকে বলা হয়েছে।

তারতো করোনা উপসর্গ ছিল। মারা যাওয়ার পর আপনার সেম্পল নিয়েছেন কিনা..? এ প্রশ্নের জবাবে সিভিল সার্জন বলেন, যেহেতু পরিবার বলছে হার্ট অ্যাটাকে মারা গেছে তাই সেম্পল নেয়া হয়নি।

মৃত জামশেদ হায়দার চৌধুরী ফেনীর ছাগলনাইয়া থানার বাসিন্দা। তিনি পরিবার নিয়ে নগরীর মেহেদীবাগের অ্যাম্বেসী বিল্ডিং এ ভাড়ায় থাকেন।

আজ রাতে নগরীর গরিবুল্লাহ শাহ মাজার প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে তার লাশ সেখানে দাফন করা হয়।

কোন মন্তব্য নেই