অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জনগণ রাস্তায় নামার কারণে চট্টগ্রাম করোনা আক্রান্তের বিপদজনক অঞ্চলে পরিণত হয়েছে: ডা:শাহাদাত

0

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা.শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রামে একদিনে সর্বোচ্চ ৯৪ জন আক্রান্তের মধ্যে দিয়ে মোটা আক্রান্তির পরিমান ৫০০ ছাড়িয়ে গেল। ঘরে ঘরে ত্রাণ না পৌঁছানোর কারণে ক্ষুধার তাড়নায় হতদরিদ্র মানুষরা ঘর থেকে জীবিকার সন্ধানে বের হওয়ার কারণে এই সংক্রমণ দ্রুত বৃদ্ধি পেয়েছে। তাছাড়া স্বাস্থ্য বিধি না মেনে গার্মেন্টস ফ্যাক্টরি খুলে দেয়া, মার্কেট খুলে দেয়া সহ বিবিধ কারণে এই সংক্রমণ দ্রুত বৃদ্ধি পেয়েছে।

এই মুহূর্তে গণসচেতনতা বৃদ্ধি সহ সামাজিক দূরত্ব বজায় রাখা, মাক্স পরিধান করা, ঘন ঘন হাত ধোয়া সহ সমস্ত স্বাস্থ্য বিধি মানার উপর জোর দিতে হবে বলে তিনি বলেন।

তিনি আজ ১৫মে, শুক্রবার বাদে জুমা ১৫ নং বাগমনিরাম ওয়ার্ডের অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ কালে এ কথা বলেন।


ডঃ শাহাদাত হোসেন আরও বলেন, দিন দিন করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়ে হাজারের অধিক গড়িয়েছে। তাই ঘর থেকে বের না হয়ে নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখতে অন্য কোন বিকল্প নেই।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র যুগ্ন সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, চট্টগ্রাম মহানগর বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, মহানগর বিএনপিরর সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শফিকুল আহমেদ, কোতোয়ালী থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, ১৫ নং বাকমনিরাম ওয়ার্ডের সভাপতি রাসেল পারভেজ সুজন, সাধারণ সম্পাদক এস এম আবু ফায়েজ, বিএনপি নেতা মোহাম্মদ সেকান্দর, যুবদল নেতা আব্দুস সাত্তার, বিএনপি নেতা শফিকুল ইসলাম, মামুন, যুবদল নেতা জাবেদ প্রমুখ নেতৃবৃন্দ।


এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়।