অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ডা. শাহাদাতের পক্ষে ত্রাণ বিতরণ করলেন ভিপি নাজিম উদ্দিন

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা.শাহাদাত হোসেনের পক্ষে ত্রাণ বিতরণকালে ভিপি নাজিম উদ্দিন বলেছেন, চট্টগ্রামে বিএনপি’র মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন দীর্ঘ তিন মাস ধরে গরীব অসহায়দের মাঝে ত্রাণ দিয়ে যাচ্ছেন। সারাদেশে করোনা ভাইরাস এর প্রভাব বেড়েই চলছে। সরকারি লকডাউন শীতল করার কারণে দিন দিন চট্টগ্রামে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ নিচ্ছে। তাই সরকারকে কঠোর পদক্ষেপ নিতে হবে। অন্যথায় সরকারকে এর মাশুল দিতে হবে।

আজ (১৮ মে) সোমবার দুপুরে নগরীর প্রবর্তকস্ত ট্রিটমেন্ট হাসপাতালের সামনে গরীব অসহায় দুস্থদের মাঝে চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে চাল, ডাল, আলু, পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কালে এ কথা বলেন।

সাধারণমানুষ নিদারুণ কষ্টের মধ্যে দিনাতিপাত করছে মন্তব্য করে তিনি আরো বলেন,  সরকারি ত্রাণ গরীব অসহায় দের ঘরে ঘরে পৌঁছাতে ব্যর্থ হয়েছে সরকার। এ অবস্থায় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে প্রতিদিন সাধারণমানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখে ডা. শাহাদাত হোসেন দলের নেতাকর্মী ও সাধারণ শ্রমজীবী পাশে দাঁড়িয়েছে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি, চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আরিফ মেহেদি, বায়েজিদ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল কাদের জসিম, ১৬ নং ওয়ার্ড বিএনপি সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু, ৩৯ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী(মারুফ), সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এর আগে ৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড, ১৬ নং চকবাজার ওয়ার্ড,৩ নং পাঁচলাইশ ওয়ার্ড ১১ নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড, ১২ নং সরাইপাড়া ওয়ার্ড সহ সংবাদপত্র কম্পিউটার এসোসিয়েশন নেতৃবৃন্দের কাছে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে ৬ শতাধিক ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন ভিপি নাজিম উদ্দিনসহ উপস্থিত নেতৃবৃন্দ।
এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।