অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ডা.শাহাদাতের পক্ষে ত্রাণ বিতরণ করলেন সাংবাদিক জাহিদুল করিম কচি

0

চট্টগ্রাম মহানগর বিএনপি’র উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি বলেছেন,
সারা বিশ্ব আজ করোনা মহামারীতে অসহায়। বাংলাদেশেও দিনদিন এর প্রকোপ দ্রুত বৃদ্ধি প পেয়ে হাজারের অধিক গড়িয়েছে। সাধারণ কর্মজীবী মানুষ দীর্ঘ সময় ঘরে বসে থাকার কারণে শ্রমিক, দিনমজুর মানুষ নিদারুণ কষ্টের মধ্যে দিন কাটাচ্ছে। দেশের মানুষ আজ মহাসংকটে একদিকে করোনা অন্যদিকে ঘূর্ণিঝড় আম্পান এর ৯ নং মহাবিপদ সংকেত এর মধ্যে আতংকে আছে।এ অবস্থায় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে প্রতিদিনের ন্যায় আজ পবিত্র লাইলাতুল কদরের দিনেও সাধারণমানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখে ডা. শাহাদাত হোসেন দলের নেতাকর্মী ও সাধারণ শ্রমজীবী পাশে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন, প্রতিদিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে। তাই এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে বাহির না হয়ে নিজেকে নিরাপদ রাখতে হবে।

তিনি আজ (২০ মে) বুধবার,দুপুরে নগরীর প্রবর্তকস্ত ট্রিটমেন্ট হাসপাতালের সামনে গরীব অসহায় দুস্থদের মাঝে চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে চাল, ডাল, আলু, পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কালে এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ মহিলা বিষয়ক সম্পাদক ডা.লুচি খান,
ডবলমুরিং থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী বাদশা মিয়া, চট্টগ্রাম মহানগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদিকা রাবেয়া বেগম রাবু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শামীমা আক্তার, বিএনপি নেতা এম এ হালিম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা.শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী (মারুফ) প্রমুখ নেতৃবৃন্দ।
এর আগে ২৩ পাঠানটুলী ওয়ার্ড ও নগর মহিলা দল এবং বিভিন্ন পেশার নেতৃবৃন্দের কাছে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে ৫ শতাধিক পরিবারের জন্য ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন সাংবাদিক জাহিদুল করিম কচি সহ নেতৃবৃন্দ।

এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।