অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

করোনায় মারা গেলেন নগর যুবদলের সভাপতি দিপ্তীর বাবা

1
.

না ফেরার দেশে চলে গেলেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তীর বাবা আলহাজ্ব হাবিবুল্লাহ (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

আজ সোমবার (১ জুন) সকালে আকবরশাহ এলাকার নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর।

এর আগে মৃত হাবিবুর রহমান এর শরীরে করোনা ভাইরাস ধরে। এরপরই তার ছেলে মোশাররফ হোসেনও করোনা আক্রান্ত হয়। । মৃতের নিজ বাড়ী নোয়াখালীতে দাফনের জন্য লাশ নিয়ে যাওয়া হচ্ছে।

এদিকে চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি ও সাবেক ছাত্রনেতা মোশাররফ হোসেন দিপ্তী ভাই এর শ্রদ্ধেয় বাবা আলহাজ্ব হাবিবুল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর বিএন‌পির সভাপতি ও চট্টগ্রাম বিএনপির মেয়র প্রার্থী ডা.শাহাদাত হোসেন ও নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।

শোক বার্তা চট্টগ্রাম বিএনপির মেয়র প্রার্থী ডা.শাহাদাত হোসেন বলেন, চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি ও সাবেক ছাএনেতা মোশাররফ হোসেন দিপ্তীর ভাইয়ের বাবার মৃত্যুতে চট্টগ্রাম মহানগর বিএন‌পির ও উনার ব্য‌ক্তিগত পক্ষ থে‌কে গভীর শোক প্রকাশ ক‌রেন এবং শোক সন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি গভীর সম‌বেদনা জানান। তি‌নি মরহুমের বি‌দেহী আত্নার মাগ‌ফেরাত কামনা ক‌রে মহান আল্লাহর দরবা‌রে প্রার্থনা ক‌রেন মহান রব্বুল আলামিন যেন মরহুমকে জান্নতুল ফেরদৌস নসিব করুক।