করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসা না পেয়ে মারা গেলেন টেরী বাজারের ব্যবসায়ী মান্নান

0
.

চট্টগ্রামে বিভিন্ন হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে মারা গেছেন আরও এক ব্যবসায়ী। নগরীর টেরিবাজার ফ্যাশন হাউজের মালিক ও টেরী বাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা আলহাজ্ব আবদুল মান্নান বুধবার (৩ জুন) দিবাগত রাত ১টায় নগরীর ঘাটফরহাদবেগস্থ বাসায় মারা যান।

বিষয়টি নিশ্চিত করে মৃত আব্দুল মান্নানের ছোট ভাই মেগামার্ট এর মালিক আব্দুল হান্নান পাঠক ডট নিউজকে বলেন, আমার ভাই শ্বাসকষ্ট ও সর্দি কাশিতে ভুগছিলেন। বুধবার তাকে নগরীর ডেল্টা হাসপাতাল ও পার্কভিউসহ কয়েকটি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করাতে পারিনি। সবাই বলেছে আগে করোনা চেষ্ট করিয়ে আনেন। ফলে দিনভর চেষ্টা করেও হাসপাতালে ভর্তি করাতে না পেরে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়। সকালে ঢাকায় নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই রাত ১টার দিকে আমার বড় ভাই মারা যান।

টেরিবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুল মান্নান জানান, আমাদের সমিতির সম্মানিত উপদেষ্টা আলহাজ্ব আবদুল মান্নান ভাইকে চট্টগ্রামের কোন হাসপাতাল ভর্তি করে নাই। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা নিশ্চিত হওয়া যায় নি। এ ভাবে বিনা চিকিৎসায় একের পর এক লোক মারা যাচ্ছে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে বিচার দিলাম।মাননীয় প্রধানমন্ত্রী আপনি বিচার করবেন।

এর আগে গত রবিবার রাতে চট্টগ্রামের আরেক ব্যবসায়ী চট্টগ্রামের কন্টেইনার ডিপো ইছহাক ব্রাদার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাজী মোহাম্মদ ইউনুছ কোন হাসপাতালে চিকিৎসা না পেয়ে মারা যাবার অভিযোগ উঠে।

কোন মন্তব্য নেই