করোনায় মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের মৃত্যুর গুঞ্জন

0
.

‘করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আন্ডারওয়ার্ল্ডের ডন দাউদ ইব্রাহিম’-এমনই গুঞ্জন ছড়িয়েছে চারদিকে। তবে মৃত্যুর খবরটি ভিত্তিহীন বলে দাবি করেছেন দাউদের ভাই আনিস ইব্রাহিম। এমনকি করোনায় আক্রান্তের খবরও ভিত্তিহীন বলে জানিয়েছেন তার ভাই।

এদিকে একদিন আগেই বেশ কিছু ভারতীয় গণমাধ্যম খবর দেয়, করোনায় আক্রান্ত হয়েছেন দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী। দাউদের বডিগার্ড ও অন্য সহায়কদের কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে বলে জানা যায়। দাউদ ও তার স্ত্রী মেহেজাবিন চিকিৎসাধীন। করাচির এক মিলিটারি হাসপাতালে দাউদ ও তার স্ত্রীর চিকিৎসা চলছে বলে খবর পাওয়া গেছে।

.

শনিবার এক প্রতিবেদনে হিন্দুস্তান টাইমস জানায়, দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী মেহেজাবিনের করোনায় আক্রান্ত হওয়ার খবর ভিত্তিহীন বলে নাকচ করে দিয়েছেন দাউদ ইব্রাহিমের ভাই আনিস ইব্রাহিম। মৃত্যুর খবরও ভিত্তিহীন। আনিস ইব্রাহিমের বরাতে বেসরকারি ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএস জানায়, দাউদ ইব্রাহিম ও পরিবারের কেউই করোনায় আক্রান্ত নয়। তারা এখন বাড়িতে কোয়ারেন্টিনে আছেন।

এদিকে, সংযুক্ত আরব আমিরাত ও পাকিস্তানের করাচিতে ব্যবসা পরিচালনার কথাও স্বীকার করেন আনিস ইব্রাহিম। আন্ডারওয়ার্ল্ড ‘ডি-কোম্পানি’র সমস্ত আর্থিক লেনদেনের বিষয় দেখাশোনা করেন আনিস।

১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণের জন্য মূল হোতা হিসেবে আলোচিত দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী। ২০০৩ সালে ভারত ও জাতিসংঘ দাউদ ইব্রাহিমকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী হিসেবে ঘোষণা করে।

কোন মন্তব্য নেই