অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় স্বামীর সামনে নববধূকে গণধর্ষন: দুই অভিযুক্ত গ্রেফতার

0
.

জেলার পটিয়ার বোয়ালখালী শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে গণধর্ষণের শিকার হন এক নববধূ। এ ঘটনায় অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ বৃহস্পতিবার ভোরে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

আটক দুই ধর্ষক হলেন-পটিয়া কোলাগাঁও ইউনিয়নের ফোরকান মাঝির ছেলে জুয়েল (২৮) ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে মিন্টু (৩৩)।

তাদের মধ্যে জুয়েলকে পতেঙ্গার কাটগড় এলাকা থেকে আটক করে র‌্যাব। পরে তার দেওয়া তথ্যে মিন্টুকে বাকলিয়া রাজাখালী এলাকা থেকে আটক করা হয়।

তারা নববধূকে ধর্ষণের অভিযোগে পটিয়া থানায় দায়ের হওয়া মামলার এজাহারভুক্ত আসামি বলে জানা গেছে।

এ মামলায় এজাহারভুক্ত আরও দুই আসামি হলেন কোলাগাঁও ইউনিয়নের খায়ের উল্লাহ সওদাগরের বাড়ির মৃত আবুল হোসেনের ছেলে হান্নান (৩২), একই ইউনিয়নের আজিজুল হক মেম্বারের বাড়ির বাদশা মিয়ার ছেলে মন্টু (৩০)।

এব্যাপারে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ জানান, গত ৭ জুন পটিয়ার কোলাগাঁও ইউনিয়নে বাপের বাড়ি থেকে স্বামীসহ পাশ্ববর্তী উপজেলা বোয়ালখালীর শ্বশুর বাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে গণধর্ষণের শিকার হন এক নববধূ।  এসময় বখাটেরা স্বামীকে বেঁধে রেখে নববধূকে ধর্ষণ করে। প্রথমে লোকলজ্জার ভয়ে ঘটনাটি কাউকে জানাননি ওই নববধূ ও তার পরিবার। পরে ১৪ জুন পটিয়া থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

কাজী মোহাম্মদ তারেক আজিজ আরো জানান, এ ঘটনায় র‌্যাব ছায়া তদন্তে নেমে আসামিদের আটক করতে অভিযান শুরু করে। বৃহস্পতিবার ভোরে পতেঙ্গার কাটগড় ও বাকলিয়া রাজাখালী থেকে তাদের দুইজনকে আটক করা হয়। অপর আসামিদের আটক করতে অভিযান চলছে বলে জানান তিনি।