ফটিকছড়িতে করোনার নমুনা সংগ্রহে বিএনপির গাড়ি

0
.

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:
ফটিকছড়িতে উপজেলা বিএনপি করোনা পরিস্থিতিসিহ সমসাময়িক বিষয় নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছেন। গতকাল (২৬ জুন) বিকালে নাজিরহাট পৌরসভার ফরহাদাবাদে উপজেলা বিএনপির আহবায়ক সরোয়ার আলমগীরের বাসায় উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির আহবায়ক এম সরোয়ার আলমগীর। লিখিত বক্তব্যে বলা হয়েছে- করোনা
পরিস্থিতি সারা দেশে ভয়াবহ রুপ ধারণ করেছে। গণ স্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্টাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরীর মতে, বর্তমান সরকার অন্ধকারে কালো বিড়াল খুজছেঁ।

এতে বুঝা যায় যে, সরকার করোনা রোধে পুরোপুরি ব্যর্থ হয়েছে। করোনা পরিস্থিতিতে ফটিকছড়ি উপজেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রি পৌছে দেওয়া হয়েছে। যা চলমান রয়েছে। ফটিকছড়িতে বাড়ি বাড়ি গিয়ে রোগীদের করোনার নমুনা সংগ্রহের সুবিধার্থে উপজেলা বিএনপির পক্ষ থেকে একটি গাড়ি দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। ইতোমধ্যে এই নিয়ে ফটিকছড়ি উপজেলা নির্বহী অফিসারের সাথে কথা হয়েছে। উনি যখনই চাইবেন তখনই গাড়িটি হস্থান্তর করা হবে। আশা করা হচ্ছে ইউএনও খুব দ্রুতই গাড়িটি গ্রহন করে উপজেলা স্বাস্থ্যখাতকে আরো
বেগবান করতে এগিয়ে আসবেন।

এতে আরো বলা হয়েছে, উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি মারাত্মক ভাবে অবনতি হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি আরো কঠোর হাতে দমন করতে করতে হবে। করোনার এই মহামারীতে বিএনপির নেতা-কর্মীরা সারাদেশের মতো ফটিকছড়িবাসীর পাশে থাকবেন বলে আশ্বস্ত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নাজিম উদ্দিন শাহিন, মুনছুর আলম চৌধুরী, মোশাররফ হোসেন মশু, মুহাম্মদ সাইফুদ্দিন, বেলাল বিন নুর ও হাসান বিন ইউসূফ দিপু প্রমূখ।

কোন মন্তব্য নেই