অনলাইনে বাইক বিক্রি করতে গিয়ে যুবক নিখোঁজ!

0
.

নিজের মোটরবাইক বিক্রি করার জন্য বিক্রয় ডট কমে বিজ্ঞাপন দিয়েছিল সাদ্দাম হোসেন সুমন (৩০) নামে এক যুবক। তারপর তার কাছে একটি ফোন আসে। মোটরসাইকেল বিক্রি করতে যাচ্ছে বলেই বেরিয়ে যায় বাসা থেকে। এর পর নিখোঁজ সুমন।  গত দুই দিনেও ফেরেনি বাসায়। সাথে থাকা তার ফোনটিও বন্ধ।

রাজধানীর কুড়িল এলাকার মজিবুর রহমানের ছেলেসুমন গুলশানের একটি দোকানের ব্যবস্থাপক ছিলেন। দোকানটি মালিক লন্ডন প্রবাসী সাংবাদিক সোয়েব কবির জানায়, গুলশানে আমার ব্যবসা প্রতিষ্ঠানের দেখাশোনা করতো সুমন। গতকাল শনিবার বাসা থেকে মোটরসাইকেল ক্রেতার কল পেয়ে বের হয়ে যায় বিকাল ৪টা ৪৫ মিনিটে। এর পর আর বাসায় ফেরে নি। বর্তমানে মোবাইল বন্ধ আছে।  হঠাৎ নিখোঁজের কোন কিছুই বুঝে উঠতে পারছি না।

তাঁর বাবা মজিবুর রহমান ভাটারা থানায় জিডি করেছেন। মজিবুর রহমান জানান, সুমন তাঁর মোটরসাইকেল বিক্রি করার জন্য বিক্রয় ডটকমে বিজ্ঞাপন দেন। গত শনিবার বিকেলে দোকান থেকে বাসায় আসার পর ফোনে এক ক্রেতার ফোন আসে। এরপর সুমন বাসা থেকে বের হয়ে যান। পরে যোগাযোগ করা হলে সুমন প্রথমে জানান, সে রাতে বাসায় ফিরবেন। পরে আবার ফোন করা হলে জানান, রবিবার বাসায় ফিরবেন। এর পর থেকে তাঁর মোবাইল ফোন বন্ধ।

ভাটারা থানার ওসি মোক্তারুজ্জামান বলেন, মোবাইল টেকিং করে ‘সুমনের সর্বশেষ অবস্থান পল্টনে ছিল। আমরা তাঁর সন্ধান পাওয়ার চেষ্টা করছি।

কোন মন্তব্য নেই