অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মোবাইলে উচ্চস্বরে কথা বলায় ছাত্রদল নেতা অভিকে হত্যা: ৪ খুনি গ্রেফতার

0
.

চট্টগ্রামের আগ্রাবাদ হাজিপাড়া এলাকায় মহানগর ছাত্রদল নেতা অভি মীর হত্যার ঘটনায় এজাহার নামীয় ৩ আসামীসহ আপন ৪ ভাইকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ।

আজ শুক্রবার (৩ জুলাই) ভোরে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতারকে করা হয়।

গ্রেফতাররা হলেন- ৪ ভাই মো. শাহরিয়ার ফারদিন প্রকাশ তুহিন (১৯), মো. ইয়াছিন আরাফাত প্রকাশ টিটু (৩০), মো. ইরফান প্রকাশ বাবু (২৩) ও মো. ইব্রাহিম মুন্না (২৬)।

পুলিশ জানায়, হালিশহর থানাধীন বউ বাজারস্থ নীল কালু শাহ মাজার এলাকা হতে আসামী মোঃ শাহরিয়ার ফারদিন প্রকাশ তুহিন (১৯)কে গ্রেফতার করা হয়। এর আগে সিএমপির পাহাড়তলী থানাধীন মুরর্গী ফার্ম এলাকা হতে আসামি মো. ইব্রাহীম মুন্না (২৬)কে গ্রেফতার করে। আসামী মো. ইব্রাহীম মুন্না (২৬) এর প্রদত্ত তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম মা-শিশু ও জেনারেল হাসপাতালের সামনে হতে মো. ইয়াছিন আরাফাত টিটু (৩০)কে এবং গ্রেফতারকৃত আসামিদের প্রদত্ত তথ্যের ভিত্তিতে ভোরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেখল গ্রাম হতে হত্যা মামলার মূল আসামী মো. ইরফান প্রকাশ বাবু (২৩) কে গ্রেফতার করা হয়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেন।

ডবলমুরিং থানার এস আই অর্ণব বড়ুয়া জানান, গত ১৫ মার্চ রাত অনুমান ১১টার সময় ডবলমুরিং মডেল থানাধীন হাজীপাড়া মসজিদের পার্শ্বে ইমরানের রিক্সার গ্যারেজের সামনে রাস্তার মোবাইল ফোনে উচ্ছস্বরে কথা বলাকে কেন্দ্র করে আসামী মোঃ ইরফান বাবু (২৩) ধারালো ছোরা দিয়ে ভিকটিম অভি মীর’কে বুকের ডান পাশে মারাত্মক জখম করে।

স্থানীয় লোকজনের সহায়তায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে গত ১৮ জুন সামান্য সুস্থ হইয়া থানায় এজাহার দায়ের করলে মামলা রুজু হয়। পরে ভিকটিম অভী মীর গত ২৪ জুন মেট্রোপলিটন হাসপাতালে মৃত্যুবরণ করেন করে। তিনি আরও বলেন, আসামিরা প্রত্যক্ষভাবে ঘটনায় জড়িত থাকার করে স্বীকার করে। হত্যাকান্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করে জব্দ করা হয়।