আনোয়ারা গ্রিন ভিউ’র বার্ষিক পুরস্কার প্রদান সম্পন্ন

0
14918898_372524739756113_3254729625206205856_o
.

আনোয়ারা গ্রিন ভিউ ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সম্পন্ন হয়েছে। গত মঙ্গলবার (১ নভেম্বর) সকাল ৯টায় স্কুল মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও শ্রেণি ভিক্তিক মেধা তালিকায় স্থান অর্জনকারীদের পুরস্কৃত করা হয়। এছাড়া পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

স্কুল পরিচালক সাংবাদিক সরোজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৭ নং আনোয়ারা সদর ইউপি চেয়ারম্যান অসিম কুমার দেব, প্রধান বক্তা ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের এডহক কমিটির সদস্য মো. নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ার অসিম কুমার দেব বলেন, প্রতিযোগিতামূলক এ বিশ্বে শিশুদের মেধা-মননে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হলে পুঁথিগত বিদ্যার পাশাপাশি খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চায় উদ্বুদ্ধ করতে হবে। শিশুরা আগামী দিনের জাতির ভবিষ্যত। শিশুরা যেন কোনো ভাবেই অবহেলার শিকার না হয়, তারা যেন সুস্থ স্বাভাবিক ভাবে মধ্য দিয়ে বেড়ে ওঠতে পারে সেদিকে সবার নজর রাখতে হবে। এক্ষেত্রে অভিভাবকের পাশাপাশি প্রাথমিক স্তরের শিক্ষাপ্রতিষ্ঠান এবং সংশ্লিষ্ট শিক্ষকদের ভূমিকা মূখ্য।

প্রধান বক্তা নজরুল ইসলাম বলেন, গ্রিন ভিউ স্কুল বিগত চৌদ্দ বছর ধরে ভালো লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের সার্বিক মেধা বিকাশে সুন্দর পরিবেশ এবং সুযোগ-সুবিধা নিশ্চিত করে আসছে। প্রাথমিক শিক্ষা সমাপনী থেকে শুরু করে যেকোনো প্রতিযোগিতায় এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আলোকবর্তিকার ন্যায় সাফল্যের দ্যোতি ছড়াচ্ছে। যা সমমনা শিক্ষাপ্রতিষ্ঠাগুলোর জন্য অনুকরণীয় দৃষ্টান্ত বলে আমি মনে করি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনোয়ারা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও টিভি বেতার সংগীত শিল্পী উৎপল সেনগুপ্ত, বাংলাদেশ কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ডি আই এম জাহাঙ্গীর আলম, আনোয়ারা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, জিনিয়াস বাংলাদেশ মেধাবৃত্তি ফাউন্ডেশনের মহাসচিব মিয়া এমএ করিম।

শিক্ষক আবুল হাসনাতের সঞ্চালনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলের সিনিয়র শিক্ষিকা পম্পী ঘোষ, তামান্না খানম, বিবি মরিয়ম, লিজা মজুমদার ও সাংবাদিক ইমরান এমি প্রমূখ। সুত্র: প্রেসবিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই