VIVO IPL 2016
কোহলি’র ৫০-এ বেঙ্গালুরু শেষ চারে ২য়!

0
বিরাট কোহলি। ছবিঃ ইন্টারনেট
বিরাট কোহলি। ছবিঃ ইন্টারনেট

আইপিএলের ৫৬ তম ম্যাচটি ছিলো অনেকটা নকআউটের মত, হারলেই সেমিফাইনালের লড়াই থেকে ছিটকে যেত রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে ছিটকে যেতে হয়নি বিরাট কোহলির দলকে। আজ দিল্লি ডেয়ারডেভিলসকে হারিয়ে শেষ চারে জায়গা করে নেয় বিরাট কোহলির দল। এ জয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে আছে বেঙ্গালুরু।

প্রথমেই টসে জিতে দিল্লি’কে ব্যাট করতে পাঠায় কোহলি’র রয়েল চ্যালেঞ্জার বেঙ্গলুরু।  দিল্লি প্রথমে ব্যাট করে ৮ উইকেটে তোলে ১৩৮ রান। জবাবে বিরাট কোহলি’র রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরু ১১ বল বাকি থাকতেই জয় তুলে নেয়। বিরাট কোহলির ব্যাট থেকে আসে অপরাজিত ৫৪ রান। আবারও কোহলি’র ব্যাটিং নৈপূণ্যে রাক্ষা পেয়ে প্লে-অফে খেলার সুযোগ করে নিল বেঙ্গালুরু।

প্লে অফের সেরা চার দল হলো গুজরাট লায়ন্স, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্স। ২৪ মে ২০১৬, চিন্নাস্বামী ষ্টেডিয়াম, বেঙ্গালুরু’তে ১ম কোয়ালিফায়ারে শুরেশ রাইনার গুজরাট লায়ন্সের মুখোমুখি হবে কোহলি’র রয়েল চ্যালেঞ্চার বেঙ্গালুরু। এবং ২৫ মে ২০১৬, ফিরোজ শাহ্ কোটলা, দিল্লী’তে ১ম এলিমিনেটরে মুস্তাফিজের হায়দারাদে’র মুখোমুখি হবে সাকিব আল হাসানের কেকেআর(কলকাতা নাইট রাইডার্স)। উল্লেখ্য খেলা দুটি’ই বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে শুরু হবে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন