অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে মসজিদের ফলক ভাঙচুরের মামলায় যুবলীগ সভাপতি একরামুল টিটু গ্রেফতার

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার সীতাকুণ্ডে মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের ফলক ভাঙচুরের ঘটনায় ইউপি সদস্য ও যুবলীগ সভাপতি একরামুল হক টিটুকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মুরাদপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি একরামুল হক টিটু স্থানীয় ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য।

গতকাল বৃহস্পতিবার ( ৯ জুলাই) রাত ২টায় সীতাকুণ্ড থানা পুলিশ টিটুকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করেছে বলে জানায়।

সীতাকুণ্ড মডেল থানার এসআই মো: মামুন পাঠক ডট নিউজকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত বলেন, মডেল মসজিদ নির্মাণের ফলক ভাঙচুরের মামলার তদন্তে টিটু’র নামে আসে। তাই তাকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত ২৩ জুন মঙ্গলবার উপজেলার মুরাদপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় সাদেক মস্তান (রাঃ) উচ্চ বিদ্যালয়ের বিপরীত পাশে দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য দিদারুল আলম। পরদিন রাতের আঁধারে কে বা কারা এ ফলক ভাঙচুর করে।

এ নিয়ে আলমগীর নামে স্থানীয় এক যুবক বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় গত ২৫ জুন মামলা দায়ের করেন।

এব্যাপারে জানতে চাইলে এমপি দিদারুল আলম বলেন,  দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনের দু’দিন পর দুষ্কৃতিকারীরা সরকারের ভাবমুর্তি ক্ষুণ্ন করতে রাতের আঁধারে উদ্বোধন ফলক ভেঙ্গে গুড়িয়ে দেয়। এ ঘটনায় আমার পক্ষ মামলা দায়ের করা হলে পুলিশ তদন্ত করে টিটু নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।

মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা জাহেদ হোসেন বাবু বলেন, টিটু ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য। তাকে মসজিদের উদ্ধোধনের ফলক ভাঙচুরের মামলায় গ্রেফতার করা হয়েছে বলে শুনেছি।

উপজেলা ছাত্রলীগের ১ম যুগ্ম আহবায়ক শিহাব উদ্দিন বলেন, আমরা একজনকে গ্রেফতার করায় প্রশাসনকে ধন্যবাদ জানাই, পাশাপাশি জোর দাবী জানাই এই ঘটনার সাথে জড়িত বাকি আসামিদের গ্রেফতারসহ এই ন্যাক্কারজনক ঘটনায় নির্দেশ দাতাদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির। যাতে কেউ আর মাননীয় প্রধানমন্ত্রীর ও সীতাকুণ্ডে সংসদ দিদারুল আলম এর সীতাকুণ্ডে চলমান উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে না পারে।