অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

করোনায় ওয়ার্কার্স পার্টির ফরিদপুর জেলা সভাপতির মৃত্যু

0
.

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদী) ফরিদপুর জেলা কমিটির সভাপতি ডা. মনিরুজ্জামানের মৃত্যু হয়েছে। শনিবার (১১ জুলাই) বেলা ১১টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

গত ২৮ জুন কমরেড মনিরুজ্জামান করোনা উপসর্গ নিয়ে ফরিদপুর মেডিকেলে ভর্তি হন। এরপর করোনা পরীক্ষায় তার পজিটিভ রেজাল্ট আসলে তিনি সেখানেই চিকিৎসাধীন থাকেন। শনিবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

কমরেড মনিরুজ্জামানের বয়স হয়েছিল ৬৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও রাজনৈতিক অনুসারী রেখে গেছেন। শনিবার সন্ধ্যায় ভাঙ্গা উপজেলার ঢুহাটি গ্রামে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয় এই বীর মুক্তিযোদ্ধাকে।

প্রগতিশীল ধারার এ রাজনীতিকের মৃত্যুতে শোক ও পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদী) সভাপতি নূরুল হাসান, সাধারণ সম্পাদক ইকবাল কবীর জাহিদ, উপদেষ্টা কমরেড বিমল বিশ্বাস, দলটির ফরিদপুর জেলা ও মধুখালী উপজেলা নেতৃবৃন্দ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, জেলা সিপিবির সভাপতি রফিকুজ্জামান লায়েক, কমিউনিস্ট লীগের আব্দুল কাদের আজাদ প্রমুখ।