আল মানাহিল ফাউন্ডেশনকে নগদ অর্থ ও সুরক্ষা সামগ্রী দিলেন ডা. শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, দলীয় সংকীর্ণতার উর্ধ্বে উঠে আসুন জাতীয় “টাস্কফোর্সের” মাধ্যমে করোনা সমস্যা সমাধান করি। করোনা মহামারীতে আজ সারাদেশের মানুষ করোনা আতঙ্কের মধ্যে আছে। এই সমস্যা সমাধানে জাতীয় “টাস্কফোর্স” গঠনের বিকল্প নেই। যদি সরকার দলীয় সংকীর্ণতা থেকে উঠে আসে, সকল দল ও মত কে এক করতে পারে তাহলেই সমস্যা অনেকটা সমাধান হতে পারে।

তিনি আজ ১৩ই জুলাই, সোমবার দুপুর আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে হালিশহর করোনা রোগীদের জন্য নির্মিত করোনা আইসোলেশন সেন্টার এর জন্য নগদ অর্থ ও সুরক্ষা সামগ্রী প্রদানকালে এ কথা বলেন।

ডা. শাহাদাত আরও বলেন, আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন করোনা এই মহামারীতে লাশ দাফন থেকে শুরু করে করোনা রোগীদের যে সেবা দিয়ে যাচ্ছে আমরা তাদেরকে সাধুবাদ জানাচ্ছি। তাদের পাশাপাশি এই করোনা মহামারীতে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। দেশের মানুষকে এই করোনা মহামারী থেকে বাঁচাতে প্রতিটি ওয়ার্ডে, ওয়ার্ডে চিকিৎসা সেবা চালু করতে হবে।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে হালিশহরে করোনা রোগীদের জন্য “করোনা আইসোলেশন সেন্টারের” জন্য নগদ অর্থ ও চিকিৎসা সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মৌলানা শেহাব উদ্দিন জমির, সহকারী পরিচালন মওলানা শরিফ উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো; কামরুল ইসলাম, বিএনপি নেতা ইফতেখার হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা মো: সাইফুল আলম প্রমুখ।

কোন মন্তব্য নেই