সীতাকুণ্ড ও মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

0

5263ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড ও মিরসরাই উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ ২ জন নিহত হয়েছেন। রোববার রাত ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলো-সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের গামারীতলা এলাকার বাহার উদ্দিনের ছেলে জুনায়েদ (৬) ও নাটোর জেলার সিংগার সদর এলাকার মুজাহিদের ছেলে ট্রাক চালক মো. মিলন (৩৫)।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মো. ফরিদ উদ্দিন জানান, পেঁয়াজ ভর্তি ট্রাক ঢাকা থেকে চট্টগ্রাম শহরের দিকে যাওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে মীরসরাই বড়তাকিয়া ব্রাাক ব্যাংকের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মিলন মারা যায়। আহত হয় ট্রাক হেলপার। ঘটনার পরপরই পুলিশ এবং মিরসরাই ফায়ার সার্ভিস দূর্ঘটনা কবলিত ট্রাক ও নিহতের লাশ উদ্ধার করেছে।

এদিকে বার আউলিয়া হাইওয়ে পুলিশ ফাাঁড়ির ইনচার্জ ছালেহ আহমদ পাঠান জানান, গতরাত ১২টার দিকে সীতাকুন্ডের সোনাইছড়ি ইউনিয়নের ঘোড়ামারা এলাকায় দ্রুতগামী গাড়ির ধাক্কায় জুনায়েদ নামে এক শিশু নিহত হয়েছে।

তিনি বলেন, পবিত্র সবে বরাতের রাতে স্থানীয় পন্থিশাহ মাজারে জেয়ারত করতে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হন শিশু জুনায়েদ। তবে কি গাড়ি তাকে চাপা দিয়েছে তা জানা যায়নি।

নিহত শিশু জুনায়েদ শীতল পুর গামারীতলা এলাকার বাহার উদ্দিনের ছেলে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন