অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চসিককে ১০টি ভ্যানগাড়ী দিল এবি ব্যাংক

0
,
.

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনায় আমুল পরিবর্তনের মধ্য দিয়ে নগরীকে দুষনমুক্ত পরিবেশ বান্ধব করার কর্মসূচিতে সাড়া দিল আরব বাংলাদেশ ব্যাংক। আজ ৫ নভেম্বর শনিবার সকালে আরব বাংলাদেশ ব্যাংকের ডিএমডি ক্রেডিট মসিউর রহমান চেীধুরীর নেতৃত্বে নগর ভবনে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এর নিকট ১০টি ভ্যানগাড়ী হস্তান্তর করে আরব বাংলাদেশ ব্যাংক।

এতে উপস্থিত ছিলেন, ব্যাংটির ইভিপি ও চট্টগ্রাম রিজিউন-১ মোহাম্মদ ইসহাক চৌধুরী, ইভিপি ও আর এম মো. নাজিমুদ্দিন এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আইটি সৈয়দ জাহিদুল হাসান চৌধুরী । ২৭নং ওয়ার্ড কাউন্সিলর এইচ এম সোহেল, সমাজকর্মী সাইফুল আলম বাবু ও চসিক জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম ।

ভ্যানগাড়ী গ্রহণ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, পরিবেশ বান্ধব দুষনমুক্ত আধুনিক মানের বাসপোযোগী নগরী গড়ার প্রত্যয়ে ব্যয়বহুল প্রকল্প ডোর টু ডোর বর্জ্য ব্যবস্থাপনা গ্রহণ করা হয়েছে। এই কর্মসূচি শতভাগ বাস্তবায়িত হলে নগরবাসী শান্তি ও স্বস্থিতে বসবাস করতে পারবে। মেয়র আশা করেন, সকলের আন্তরিক সহযোগিতায় চট্টগ্রামবাসীর শতভাগ সেবা নিশ্চিত করা সম্ভব হবে। এ.বি. ব্যাংক সহ যে সকল প্রতিষ্ঠান চসিকের বর্জ্য ব্যবস্থাপনায় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের সকলকে সাধুবাদ জানান মেয়র।