অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লোহাগাড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

0
.

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়ায় সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে যাত্রীবাহী সৌদিয়া বাসের মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রী নিহত এবং অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে।

আজ ৩০ জুলাই (বৃহস্পতিবার) সকাল পৌনে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি ইয়াছিন আরফাত এই তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন চন্দনাইশ উপজেলার কাঞ্চন নগর ইউনিয়নের বাদমতল এলকার বসিন্দা মো: শওকত হোসাইন (২৪) ও ঝালকাঠি জেলার মো: মোস্তাফিজুর রহমান (৩২)।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম অভিমুখী বেপরোয়া গতির সৌদিয়া বাসের সাথে কক্সবাজারগামী সিমেন্ট বোঝাই ট্রাকটির সংঘর্ষ হয় ঘটনাস্থলে। এসময় সৌদিয়া বাসটি উল্টে গিয়ে বাসের দুইজন যাত্রী নিহত এবং অন্তত ১৫ জন যাত্রী আহত হয় ।

দোহাজারী হাইওয়ে থানার ওসি ইয়াছিন আরফাত জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহী সৌদিয়া বাসটি চট্টগ্রামে যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী ডায়মন্ড সিমেন্ট বোঝাই করা একটি ট্টাকের সঙ্গে ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ হলে এতে দুইজন যাত্রী নিহত হয় এবং বেশ কয়েকজন আহতনদ হয়।

এদিকে, দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় তাৎক্ষনিকভাবে আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেয়া হয়। তাই আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

অন্যদিকে, দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক দুটি আটক করে দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে নেয়া হয়েছে বলে জানা গেছে।