অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় বিসিএসে নিয়োগে সুপারিশ পাওয়াদের বাড়ীতে ফুল ও মিষ্টি নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার

0
.

পটিয়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের পটিয়া উপজেলায় বিসিএসে বিভিন্ন ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশ পাওয়া ব্যক্তিদের তথ্য যাচাইয়ে গিয়ে তাদেরকে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানান পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান ।

জানা যায়, এবার ৩৮তম বিসিএস পরীক্ষায় পটিয়া উপজেলায় ১০ জন চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন। তাদের মধ্যে শিক্ষা ক্যাডার, প্রশাসন, স্বাস্থ্য, প্রানী সম্পদ ও সড়ক ও জনপদ ক্যাডারে উত্তীর্ণ হয়েছেন।

নাঈম উদ্দীন (প্রশাসন ক্যাডার), সায়েম ইমরান (প্রশাসন ক্যাডার),আসিফ উদ্দীন মিয়া( প্রশাসন ক্যাডার),ওমর ফারুক রায়হান( শিক্ষা ক্যাডার), মুহাম্মদ ইমরোজ হোসেন(শিক্ষা ক্যাডার), নিলয় সেন গুপ্ত (শিক্ষা ক্যাডার), আবদুল আহাদ আবেদ (স্বাস্থ্য ক্যাডার), সুকান্ত দেব (প্রাণীসম্পদ ক্যাডার), মিজবাহ উল আলম (সড়ক ও জনপদ ক্যাডার), পন্কজ রায়, সুপারিশ প্রাপ্ত হয়েছেন। তাদের প্রত্যেকের বাড়িতে গিয়ে পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান ফুল ও মিষ্টি নিয়ে তাদের পরিবার পরিজনদের সাথে কথা বলেন।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান বলেন, পুলিশ সম্পর্কে জনমনে দীর্ঘদিন ধরে যে ধারণা রয়েছে তা বদলে দেওয়ার প্রত্যয় নিয়েই আমার পুলিশ বিভাগে আসা। প্রত্যন্ত গ্রামের ছেলেরা মেধার জোরে ধীরে ধীরে সামনে দিকে এগিয়ে যাচ্ছেন এবং দেশের মেধাবীদের সর্বোচ্চ স্থানে জায়গা করে নিচ্ছেন। তথ্য যাচাইয়ের সময় দেখেছি অনেক পরিবার খুব কষ্ট করে তাদের লেখাপড়ার খরচ যুগিয়েছেন। আমি কর্মজীবনে তাদের সফলতা কামনা করছি।