অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ার কিশোর গাং লিডার আশিক আটক

0
.

পটিয়া প্রতিনিধিঃ

পটিয়ায় ‘কিশোর গ্যাং লিডার’ মোঃ আশিক (২৪) প্রকাশ ডিএক্স আশিককে আটক করেছে পটিয়া থানা পুলিশ। এসময় তার কাছ থেকে একটি নাম্বারবিহীন মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

সোমবার মধ্যরাতে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া বাইপাস সড়কের বড়ুয়া পাড়া মোড় থেকে তাকে আটক করা হয়।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশিক দীর্ঘদিন ধরে পটিয়ার বাইপাস সড়কসহ পৌর সদরের বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করার কথা স্বীকার করেছে। তার নেতৃত্বে ডিএক্স গ্রুপের সদস্যরা এলাকায় চুরি, ছিনতাই ও ডাকাতির মত ভয়ঙ্কর অপরাধে লিপ্ত বলে আমরা অভিযোগ পাচ্ছি। তারা দীর্ঘদিন ধরে বাইপাস সড়কে কৌশলে ছিনতাই করে আসছিল। তার কাছ থেকে একটি নাম্বারবিহীন মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরে করা হয়েছে ।

জানা যায়, কিশোর গাং লিডার আশিক পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের হাছিম আলী মাঝির বাড়ির আবদুল মাবুদের পালক ছেলে। কিশোর গাং লিডার আশিক ছোট বেলা থেকেই বখাটে ও উশৃংখল ছিল। গ্যাং লিডার আশিকের কাছ থেকে পুলিশ যে নাম্বারবিহীন মোটরসাইকেলটি জব্দ করেছে, এ রকম আরো তিন-চারটি বাইক আছে তাদের। তারা সড়কে উচ্চ শব্দে হর্ন বাজিয়ে মোটরসাইকেলগুলো নিয়ে ছুটে বেড়াতেন পটিয়ার নানা প্রান্তে। তাদের কাছে লাল রঙের একটি সিএনজি অটো রিকশাও আছে বলে জানা গেছে । পটিয়া বাইপাস সড়কে তাদের ইশারায় বিভিন্ন ওয়ার্ড থেকে কিশোর গ্যাংয়ের সদস্যরা এসে ছিনতাই, চুরি করছে। বিভিন্ন সময়ে তাদের বিরুদ্ধে মামলা হলেও জামিনে এসে আবারও একই অপরাধ মুলক কর্মকান্ডে লিপ্ত হচ্ছে।

এদিকে কিশোর গাং লিডার আশিককে থানা থেকে ছাড়িয়ে নিতে সকাল হতেই অনেকেই থানায় আসা যাওয়া করতে দেখা গেছে।