চট্টগ্রামে করোনায় নতুন শনাক্ত ৫১

0
.

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৫১ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।  মোট ৬২৪টি নমুনা পরীক্ষায় ৫১ জন সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৮৫০ জন।

আজ রবিবার (১৩ সেপ্টেম্বর) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চট্টগ্রামের সরকারি ও বেসরকারি ৩টি ল্যাবে এবং কক্সবাজার মেডিক্যাল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষা হয়।

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৬১টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হন ৭ জন। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১০৩টি নমুনা পরীক্ষায় ৮ জন করোনা পজেটিভ পাওয়া গেছে। শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৬১টি নমুনা পরীক্ষা করে ১০ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজের ল্যাবে ১৯৯ জনের নমুনা পরীক্ষায় ২৬ জন আক্রান্ত হয়েছেন। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৫১ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ৬২৪টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ২৩ জন এবং উপজেলায় ২৮ জন বলে জানান তিনি।

কোন মন্তব্য নেই