প্রতিদিন গোমূত্র পান করেন বলিউড নায়ক অক্ষয় কুমার!

0
.

বলিউড অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছেন যে তিনি আয়ুর্বেদিক গুণের কারণে প্রতিদিন গোমূত্র পান করেন।

নিউজ১৮-এর প্রতিবেদন অনুযায়ী, বর্তমানে হুমা কোরায়েশি ও লারা দত্তের সাথে ‘বেলবটম’ সিনেমার শ্যুটিংয়ের জন্য স্কটল্যান্ডে থাকা অক্ষয় জঙ্গলে অভিযানে যাওয়া নিয়ে আলাপ করতে ব্রিটিশ অভিযাত্রিক বিয়ার গ্রিলসের সাথে এক ইনস্টাগ্রাম লাইভে আসেন।

অভিযানে হাতির মলের চা পান করতে অক্ষয় কীভাবে নিজেকে রাজি করিয়েছিলেন তা হুমা জিজ্ঞাসা করলে অক্ষয় বলেন, ‘আমি উদ্বিগ্ন ছিলাম না। আমি খুব অধীর ছিলাম। আয়ুর্বেদিক উদ্দেশ্যে আমি প্রতিদিন গোমূত্র গ্রহণ করি, তাই ব্যাপারটা সহজ ছিল।’

অক্ষয় কুমার প্রশ্নাতীতভাবে বলিউডের অন্যতম সুস্বাস্থ্যের অধিকারী অভিনেতা। তার এ গোমূত্র পানের তথ্য প্রকাশের পরই ভক্তরা নেটে হুমড়ি খেয়ে পড়েছেন দেখতে যে আসলেই এতে রোগ নিরাময়যোগ্য উপাদান আছে কি না।

দীর্ঘদিন ধরেই প্রচারণা চালানো হচ্ছে যে গোমূত্র পান করলে বিভিন্ন রোগ থেকে মুক্তি পাওয়া যায়। এমনকি ভারতে এখন অনেক রাজনীতিবিদ করোনাভাইরাস থেকে বাঁচতে গোমূত্র পানের পরামর্শ দিচ্ছেন।

পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি ও লোকসভা সদস্য দিলীপ ঘোষ গত জুলাইয়ে বলেন যে গোমূত্র করোনাভাইরাস সারাতে পারে।

গত এপ্রিলে যখন করোনাভাইরাস মহামারি প্রাথমিক পর্যায়ে ছিল তখন অনলাইনে গুজন ছড়িয়ে পড়ে যে গোমূত্র রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী করে ভাইরাস রুখে দিতে পারে। কিন্তু বিজ্ঞানীরা এসব দাবি খারিজ করে দিয়েছেন। – সূত্র: ইউএনবি

কোন মন্তব্য নেই