মাবুদ সর্দ্দারের আদর্শ বাস্তবায়নে আমরা দৃঢ়ভাবে কাজ করবো

আবদুল মাবুদ সর্দ্দারের মৃত্যুবার্ষিকী’র স্মরণ সভায় ডা. শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, মাবুদ সর্র্দার ফিরিঙ্গী বাজার তথা এই এলাকার উন্নয়ন ও সমাজ হিতৈষী কাজে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। দলীয় দৃষ্টিভঙ্গি থেকে বের হয়ে তিনি সর্বজনীন একজন নেতা হিসাবে নিজেকে গড়ে তুলেছেন। বিএনপির জন্য তার যে ত্যাগ তিতিক্ষা তা বিএনপি সারা জীবন মনে রাখবে। তার রেখে আদর্শ বাস্তবায়নে আমরা দৃঢ়ভাবে কাজ করবো।

তিনি আজ ১৫ সেপ্টেম্বর বিকেলে চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক আপ্যায়ন সম্পাদক ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও বাইশ মহল্লা সর্দার কমিটির অন্যতম উদ্যোক্তা আবদুল মাবুদ সর্দ্দারের ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত স্বরণ সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশেষ অতিথি চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ও নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান বলেন, আওয়ামীলীগ প্রশাসনযন্ত্র দলীয় সংগঠনে পরিণত করেছে। যার কারণে যুবলীগ ছাত্রলেিগর মতো প্রশাসনের সব সেক্টরে অনিয়ম দূর্নীতির মহা উৎসব চলছে। আর দূর্নীতি ও অনিয়মকে প্রশ্রয় দেওয়ার জন্য সরকার নানাভাবে আইনকে কাজে লাগাচ্ছে। সরকারের এসব অনিয়ম দূর্নীীতর বিরুদ্ধে আমাদের জেগে উঠতে হবে। দল ও দেশের স্বার্থে সকলকে এক কাতারে এসে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আবদুল মাবুদ সর্দ্দারের ২৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আজ বাদে আসর আলকরণ জামে মসজিদে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মুনাজাতে আবদুল মাবুদ সর্দ্দারের আত্মার মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান’র রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া মহফিল শেষে আলকরণ জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে জিয়ারত করে মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা মাহামুদুল হক।

ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান রিপনের পরিচালনায় এক স্মরণ সভায় উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, তথ্য ও গবেণা সম্পাদক হামিদ হোসেন, হকার্স বিষয়ক সম্পাদক আবদুল বাতেন, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, নগর সদস্য ইউসুফ সিকদার, নগর মৎসজীবী দলের আহবায়ক হাজী নুরুল হক, কোতোয়ালী থানা বিএনপির সি: যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, নগর যুবদলের সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক মেসবাহ উদ্দিন মিন্টু, ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা সাবের আহমদ, জহেদ আহমদ, সাইফুদ্দীন মির্জা, ইকবাল শরীফ, রমজান আলী, ইফতেখার উদ্দীন, সাইফুল আলম দীপু, ওয়াসিম আহমদ, জাহেদুল সোহেল, আরিফ সোহেল, কুতুব উদ্দীন মুন্না, ইউফুফ শরীফ, শহিদুল্লাহ রনি, নুর আলম, রুবায়েত, আবদুল মাবুদ, সালমা, হাসান আলী মন্টু, মো. ডালিম, মো. শাহেদ, মো. সুজন প্রমুখ।

কোন মন্তব্য নেই