অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

এবার স্ত্রীসহ করোনায় আক্রান্ত জেলা প্রশাসক ইলিয়াছ হোসেন

0
.

স্ত্রীসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেন।

আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) চট্টগ্রামের বিশেষায়িত হাসপাতাল বিআইটিআইডি থেকে জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেনের করোনার নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

এর আগে গত শনিবার (১২ সেপ্টেম্বর) থেকে করোনাকরোনায় আক্রান্ত হয়েছেন তার স্ত্রী ফারহানা নাহার। দুজনই জ্বর ও সর্দি-কাশিতে ভোগছেন বলে জানাগেছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এনডিসি মাসুদ রানা বলেন, আজ রাত ৯ টায় ফোজদারহাট বিআইটিআইডি থেকে করোনা ভাইরাস আক্রান্ত রিপোর্টটি নিশ্চিত করা হয়। এখন স্যারের অল্পi জ্বর ও কাশি রয়েছে। এর আগে গত রবিবার চট্টগ্রাম মেডিক্যাল এর টেস্ট রিপোর্টে জেলা প্রশাসক সহধর্মিণী ফারহানা নাহার করোনা আক্রান্ত হন। উনার হাল্কা স্বর্দি ও কাশি রয়েছে। বর্তমানে জেলা প্রশাসক ইলিয়াস হোসেনের সহধর্মীনিসহ ডিসি হিলের সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য- গত ১২ সেপ্টেম্বর থেকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনিও নিজ বাংলোতে হোম আইসোলেশনে রয়েছেন। এবিএম আজাদ চট্টগ্রাম বিভাগীয় করোনা প্রতিরোধ কমিটির সভাপতির দায়িত্বেও রয়েছেন। এর আগে ১০ সেপ্টেম্বর থেকে তাঁর স্ত্রী ও বড় ছেলে করোনা আক্রান্ত হয়েছেন।