অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে সাড়ে ৩৭ হাজার ইয়াবাসহ ৮ জন আটক

0
ফাইল ছবি।

চট্টগ্রাম মহানগরীর হালিশহর ও ডবলমুরিং ও আকবরশাহ থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩৭ হাজার ৬৯২ পিস ইয়াবাসহ ৮ মাদক আটক করেছে পুলিশ।

এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক ও একটি টয়োটা হাইচ জব্দ করা হয়।

আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) পৃথক অভিযানে সিএমপির আকবরশাহ থানা পুলিশ ও  (ডিবি) পশ্চিম বিভাগ তাদের আটক করে।

আটককৃতরা হলেন কক্সবাজারের উখিয়া এলাকার মো. সুলতানের ছেলে নুর মোহাম্মদ (২৫), একই এলাকার আনোয়ার ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৩) ও নুরুন নবীর ছেলে মো. নোমান (১৮), টেকনাফের হ্নীলা এলাকার করিম উদ্দিনের ছেলে আব্দুল শুক্কুর (৩৫) ও একই এলাকার শেখ আহমদের ছেলে ফরিদুর রহমান (৩৮), মোঃ নাছিরুল (৩০), মোঃ ইউসুফ আলী (৩৫) ও নজরুল ইসলাম (৪০)।

সিএমপি’র পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ ফারুক উল হক জানান,  মঙ্গলবার রাত আড়াইটার দিকে গোপন খবরের ভিক্তিতে  চট্টগ্রামের আকবরশাহ্ থানাধীন এ কে খাঁন মোড়স্থ হোটেল হাইওয়ে ইন্টারন্যাশনালে অভিযান পরিচালনা করে ২৭,১৯২ পিস ইয়াবা সহ মোঃ নাছিরুল (৩০), মোঃ ইউসুফ আলী (৩৫) ও নজরুল ইসলাম (৪০) কে গ্রেফতার করে।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (পশ্চিম) কাজল কান্তি চৌধুরী জানান, মঙ্গলবার নগরীর হালিশহরের ঈদগাঁ কাঁচা রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৫শ’ ইয়াবাসহ নুর মোহাম্মদ, সাইফুল ইসলাম ও মো. নোমানকে আটক করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক জব্দ করা হয়।

এছাড়া সোমবার রাতে ডবলমুরিং থানার আসকারাবাদ ল্যাবরেটরি গলি এলাকা থেকে ৩ হাজার ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। এ সময় একটি টয়োটা হাইচ জব্দ করা হয়।