অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাংবাদিক খসরুর মায়ের ইন্তেকাল

0
47586
.

দৈনিক পূর্বদেশ পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ওসমান গনি মুনছুর এর বড় বোন ও সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাকের সাবেক প্রতিনিধি আতাহার সিদ্দিক খসরু’র মাতা ছেমন আরা বেগম (৭৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে.. রাজিউন)।

বৃহস্পতিবার রাত ৮টায় চট্টগ্রাম মহানগরীর একটি ক্লিনিকে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান। ছেমন আরা বেগম ছলিমপুরস্থ সাবেক সরকারী কর্মকর্তা মরহুম সিদ্দিকী আহমদ (সিএসসি) এর স্ত্রী।

 আজ শুত্রবা বাদে জুমাহ্‌ ফৌজদারহাটস্থ নিজ বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ২ মেয়ে, নাতি নাতনিসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

শোক প্রকাশঃ

চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক পূর্বদেশ পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদকি ওসমান গনি মুনছুর এর বড় বোন চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়নের সদস্য আতাহার সিদ্দিক খসরুর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়নের সভাপতি সামশুল হক হায়দরী, সাধারণ সম্পাদক মো. শাহনওয়াজ সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল হক, সাবেক সভাপতি আফম বোরহান,সাবেক সভাপতি এম হেদায়েত।

এছাড়াও আরও শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ও সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি ও সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ কাইয়ুম চৌধুরী, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম বিএসসিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।