অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

তৃতীয় বিয়ের পিঁড়িতে শমী কায়সার

0
.

এক সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শমি কায়সার আবারও বিয়ের পিঁড়িতে বসেছেন। এ নিয়ে তৃতীয় বিয়ে করলেন তিনি। তার বরের নাম রেজা আমিন সুমন। তিনি পেশায় ব্যবসায়ী।

শমি নিজেও বর্তমানে পুরোদস্তুর ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে আছেন।

.

জানা গেছে, পারিবারিক ভাবে গত ২৭ সেপ্টেম্বর বিয়ে হয়। আজ শুক্রবার (৯ অক্টোবর) একদম ঘরোয়া আয়োজনে শমি কায়সারের বিয়ে অনুষ্ঠান হয়। বিয়েতে দুই পরিবারের খুব কাছের মানুষেরাই উপস্থিত ছিলেন। এটি শমী কায়সারের তৃতীয় বিয়ে।

পরবর্তীতে তিনি ২০০৮ সালের ২৪ জুলাই মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন। নানা কারণে সেই সংসারও টেকেনি শমীর৷এবার তিনি ঘর বাঁধলেন রেজা আমিন সুমনের সঙ্গে।

.

জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী ফেসবুকে শমি কায়সারের বিয়ের অনুষ্ঠানের কিছু স্থিরচিত্র শেয়ার করে নবদম্পতিকে অভিনন্দন জানান। মূলত এরপরেই শমি কায়সারের বিয়ের খবরটি জানাজানি হয়।

শমী কায়সারের তৃতীয় বিয়ে এটি। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। তাদের সংসারের স্থায়িত্ব ছিল দুই বছর। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সুচিন্তা ফাউন্ডেশন এর চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ এ. আরাফাত।