এবার করোনা আক্রান্ত হলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের স্ত্রী আয়শা সুলতানা

0
.

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মীরসরাইয়ের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের স্ত্রী আয়েশা সুলতানারও করোনা শনাক্ত হয়েছে।

আজ সোমবার (১২ অক্টোবর) করোনা টেস্টের পর পজেটিভ রিপোর্ট আসে বলে পারিবারিক সুত্রে জানাগেছে।

বিষয়টি নিশ্চিত করে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের তনয় মাহবুবুর রহমান রুহেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগ নেতা, এসবিজি’র ম্যানেজিং ডাইরেক্টর মাহবুবুর রহমান রুহেল লিখেছেন, ৮ অক্টোবর আমার আব্বার করোনা শনাক্ত হওয়ার পর আজ (১২ অক্টোবর ) আমার আম্মার করোনা টেস্টের পর পজিটিভ শনাক্ত হয়েছে। তিনি এখন চট্টগ্রামে হাসপাতালে ভর্তি আছেন এবং আল্লাহ পাকের অসীম কৃপায় ভালো আছেন। সবার প্রতি আমার আব্বা আম্মার জন্য দোয়ার আর্জি থাকলো। দয়া করে সবাই করোনা প্রতিরোধে সচেতন হোন এবং করোনা বিস্তার রোধে সর্বোচ্চ মনোযোগ দিন, যেমন শারীরিক দূরত্ব বজায় রাখা, নিয়মিত হাত ধোয়া ,মাস্ক পরা ইত্যাদি। আমরা সচেতন থাকলে করোনা ভাইরাসের বিরুদ্ধে চলমান যুদ্ধে জয়ী হবো ইনশাআল্লাহ।

আরও খবর: করোনায় আক্রান্ত ইঞ্জিনিয়ার মোশাররফকে সিএমএইচ-এ নেয়া হচ্ছে

এর আগে গত বৃহস্পতিবার ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) ল্যাবে নমুনা পরীক্ষায় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের করোনা ভাইরাস ধরা পড়লে তাঁকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে

শুক্রবার বিকেল ৫টায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।  বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন বলে জানান ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ব্যাক্তিগত সহকারী ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নুরখান।

কোন মন্তব্য নেই