পটিয়ায় অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন

ইভটিজিং ও ধর্ষনের মতো ঘটনা যেন না ঘটে সজাগ থাকতে হবে

0
.

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন পিপিএম বলেছেন, সারা দেশে নারীর প্রতি সহিংসতা আজ সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। এর থেকে পরিত্রাণ পেতে হলে সবাইকে সচেতন হতে হবে।বিশেষ করে সমাজের সর্বস্তরের এই ম্যাসেজ পৌছাতে হবে যে, ধর্ষনের আগের যাবজ্জীবন শাস্তি বাড়িয়ে এখন মাননীয় প্রধানমন্ত্রী তা মৃত্যুদন্ডে উন্নীত করেছেন। তাই সাবধান, কোথাও যাতে নারীর প্রতি সহিংসতা, ইভটিজিং, ধর্ষন এবং নিপীড়নের ঘটনা ঘটতে না পারে সে জন্য সবাইকে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। পাশাপাশি এ ধরনের অপকর্ম করে কেউ যাতে পার না পায় সেজন্য সকলকে একযোগে কাজ করতে হবে।

তিনি আজ শনিবার পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে নারী নির্যাতন ও ধর্ষন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পটিয়া সার্কেলের পুলিশ পরির্দশক মনজুরুল আলম, পটিয়া থানার অফিসার ইনর্চাজ মো: বোরহান উদ্দিন, কুসুমপুরা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম বাচ্ছু, মো জাবের, ওসমান গনি মিয়া, মো: আজিজ, শওকত আকবর মেম্বার, জাহাঙ্গীর মেম্বার, ফরিদা পারভিন, খুরশিদা বেগম, মো: ইউনুছ প্রমুখ।

কোন মন্তব্য নেই