চট্টগ্রাম সম্মিলিত সামাজিক সংগঠন পরিষদ এর কমিটি গঠন

1

15053313_368870146785694_1368202653_oসুন্দর দেশ গঠনে চট্টগ্রামের সমাজসেবী সংগঠন গুলোর সম্মিলিত উদ্যোগ “চট্টগ্রাম সম্মিলিত সামাজিক সংগঠন পরিষদ” এর ২০১৬-১৭ কমিটি গঠিত হয়েছে ।

Ahsan-bin-didar
এহসান বিন দিদার
শামসুজ্জোহা পলাশ
শামসুজ্জোহা পলাশ

পরিষদ এর সকল নিবন্ধিত সদস্য সংগঠন গুলোর প্রতিনিধিদের উপস্থিতিতে সম্প্রতি এই কমিটি ঘোষনা করা হয়। এহসান বিন দিদারকে (ময়ূরাক্ষী) সভাপতি ও শামসুজ্জোহা পলাশকে (প্রিয় চট্টগ্রাম) সাধারন সম্পাদক করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন  সহ-সভাপতি এম. এইচ. স্বপন (আলো দেখাবোই) , যুগ্ন-সম্পাদক বায়েজিদ সুমন (নগরফুল) , অর্থ-সম্পাদক মুন্না চৌধুরী (জাগো বোয়ালখালী), সাংগঠনিক-সম্পাদক শরীফুল ইসলাম (চিটাগাং বয়েজ) সহ

-সাংগঠনিক সম্পাদক রায়হান মাহমুদ(মানবিক), প্রচার ও প্রকাশনা-সম্পাদক সাকিব সাখাওয়াত (ইয়ূথ হেল্প সোসাইটি) সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সাল মাহমুদ (হেল্প), ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা-সম্পাদক নজরুল ইসলাম (প্রচেষ্টা ফাউন্ডেশন বাংলাদেশ)। সদস্য সেলিনা শেলী(এখন সময়), সাইফুল্লাহ মুনীর (কণিকা রক্তদাতা সংগঠন), সাগর দাস (চারুলতা), এম এস গণি (ঐকতান),খন্দকার মুহাম্মদ হালিম (স্বপ্ন ও আগামী)।

প্রথম মন্তব্য

  1. চট্রগ্রাম শহরে প্রতিটি পাডায় মহল্লায় মসজিদ কমিটির পাশাপাশি সর্বস্তরের মানুষ কে নিয়ে সামাজ উন্নয়ন কমিটি ও সামাজিক সংগঠন গড়ে তুলা দরকার, তাহলে মাদকের ভয়াবহতা সন্ত্রাস জঙ্গী তৎপরতা ও সমাজ থেকে অনেক অপকর্ম দুর হবে। এই উদ্দ্যেগ সিএম পি জোর দিলে মানুষ উপকৃত হবে।সমাজের সচেতন মানুষ গুলো এগিয়ে আসা দরকার।