অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গাড়ির ভেতর যৌনকর্ম, অবশেষে প্রেমিক প্রেমিকার মৃত্যু

0
russia-news-1
.

কথায় আছে ভালোবাসা মানে না বাধা। কিন্তু সেই ভালবাসাই অনেক সময় হয়ে দাঁড়ায় মহাবিপদের কারণ। যেমনটি হয়েছে এই প্রেমিক যুগলের সঙ্গে। বাইরে তখন হাড় কনকনে ঠান্ডা। সাদা চারদিক। তুষারপাত হচ্ছে। প্রেমিক-প্রেমিকার ইচ্ছে হয়েছিল, তারা বাইরে একটু ঘুরতে যাবে। যেই ভাবা সেই কাজ। আর বাইরে বেরিয়ে সংগম করতে ইচ্ছা জাগে দু’জনের। গাড়ির ভেতরেই লিপ্ত হন তারা। আর নগ্ন অবস্থায় যৌনকর্মের সময় মারা যান দু’জনেই।

ব্রিটেনের গণমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়, ঘটনাটি ঘটে রাশিয়ার যূফা শহরে।

প্রবল ঠান্ডার হাত থেকে বাঁচতে যৌনকর্মের সময় আর্তেম এবং এনা গাড়ির ভেতরে হিটার চালিয়ে দেন। আর এই কাজই কাল হল তাদের। যখন যৌনমিলনে তারা ব্যস্ত, সেইসময় ধীরে ধীরে মৃত্যুর জাল বিস্তার করে কার্বন মনোক্সাইড গ্যাস। গাড়ির মধ্যেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন ওই যুগল।

বেশ কিছুক্ষণ পরে বাড়ির লোকজন খোঁজখবর শুরু করেন তাদের। অবশেষে বাড়িরই গ্যারাজের মধ্যে গাড়ির ভিতর দেখা পাওয়া যায় যুগলের। কিন্তু, ততক্ষণে সব শেষ। গাড়ির দরজা খুলে দেখা যায়, একে অপরকে জড়িয়ে ধরে চিরনিদ্রায় আচ্ছন্ন তারা।

এনার এক বান্ধবী জানান, তাদের সম্পর্কটি এতটাই নতুন ছিল যে ছেলেটির সঙ্গে এনা তাদের পরিচয় করিয়ে দেওয়ার সময়ও পাননি। সুত্র: ডেইলি মেইল।