ফেসবুক লাইভে এসে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি

0
.

দা উঁচিয়ে হত্যার হুমকি। সঙ্গে ছিল বিশ্রি সব গালাগাল। ফেসবুক লাইভে সিলেটের এক তরুণ হত্যার হুমকি দিয়েছেন সদ্য নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। হুমকিদাতার বাড়ি সিলেটে। সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ায় বাড়ি তার। নাম মহসিন তালুকদার। রবিবার রাত ১২টা ০৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন সেই তরুণ।

সম্প্রতি কালীপূজা উদ্বোধন করতে সাকিব কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালিগালাজও করেন তিনি। দ্বিতীয় দফায় সেই তরুণ লাইভে আসেন ভোর ৬টার দিকে। সেখানে অবশ্য রাতের ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন তিনি। তবে সাকিবকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় তিনি বলেন, কারো চাপে এখন এ ভিডিওটি নির্মাণ করছেন না বরং সাকিবকে একটা সুযোগ দেয়ার জন্য এবং সাকিবের মতো বাকি সকল সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবার লাইভ করছেন তিনি।

গত বৃহস্পতিবার ভারতের কলকাতার কাঁকুড়গাছি সম্মিলিত সর্বজনীন শ্যামাপুজো এক অনুষ্ঠানের নিমন্ত্রণ পেয়ে ভারতে যান সাকিব। পরদিন শুক্রবার ফিরে আসেন দেশে।

এর আগে গত ২৯ অক্টোবর আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা থেকে মুক্ত হন সাকিব। ৬ নভেম্বর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন তিনি। আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এই টুর্নামেন্ট দিয়েই ফেরার প্রতীক্ষায় রয়েছেন তারকা এই অলরাউন্ডার।

কোন মন্তব্য নেই