অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে‘পবিত্র ভালোবাসা’ শ্যূটিং-এ মৌসুমী ও রোকন

0
pic-love-pic-1
পবিত্র ভালবাসা ছবির মহরৎ অনুষ্ঠানে নায়িকা মৌসুমী ও নায়ক রোকন।

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের বোয়ালখালী থেকে পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি ‘পবিত্র ভালোবাসা’ ছবির শ্যূটিং শুরু হয়েছে। এ ছবির শ্যূটিংয়ে কাজ করতে চিত্র নায়িকা মৌসুমী ও নায়ক রোকন বোয়ালখালীতে এসেছেন।

১৬ নভেম্বর বুধবার চাঁটগা ফিল্ম প্রযোজিত মেঘলায় চলচ্চিত্র পরিবেশিত ‘পবিত্র ভালবাসা’ ছায়াছবির শ্যূটিংয়ের কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। এ ছবির পরিচালনা করছেন খায়রুন সুন্দরী ছবির সফল পরিচালক এ.কে. সোহেল।

pic-holy-love
.

প্রেম ভালোবাসার কাছে কখনো কখনো বাধা হয়ে দাঁড়ায়। তবুও ধর্মীয় বাধা বিপত্তিতে ডিঙ্গিয়ে প্রেম এগিয়ে চলে। ভালোবাসার জন্য মানুষ চাইলে অনেক কিছুই করতে পারে। স্বর্গ থেকে আসে পেম স্বর্গে চলে যায়। ভালো যুগে যুগে রয়ে যায়। প্রেমে তাজমহল তৈরির জন্য ভালোবাসার মানুষটি আপ্রাণ চেষ্টাকে উপজীব্য কাহিনী করে পবিত্র ভালোবাসা ছবিটি নিমির্ত হতে যাচ্ছে বলে জানিয়েছেন পরিচালক এ. কে এম সোহেল। তিনি জানান, চট্টগ্রাম থেকে এই প্রথম পূর্ণদৈঘ্য বাংলা ছায়াছবি নির্মিত হতে যাচ্ছে। এ ছবিতে তিন প্রজন্মের তিন নায়িকা সুচরিতা, মৌসুমী ও মাহিয়া মাহি অভিনয়ন করবেন। তাতে আরো অভিনয়ন করছেন পংকজ বৈদ্য সুজন, রোকন, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াছ কোবরা, সাকা ভাই, শেখ সুমি, বরুণ সেন দোয়েন, দেবাশীষ চৌধুরী প্রমুখ।

ছবিটি চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত, স্বাধীনতা পার্ক, বাঁশখালী, রাউজান, হাটহাজারী, কাপ্তাই, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার, এফডিসিসহ বিভিন্ন নান্দনিক স্থানে চিত্রায়ন হবে বলে জানান এ.কে. সোহেল।

এছাড়া ছবিতে সঙ্গীত পরিচালনা করবেন ইমন সাহা, প্লেব্যাক কণ্ঠ শিল্পী এন্ড্র কিশোর, সুবীর নন্দী, সামিনা চৌধুরী, মমতাজ, কনা, পলাশ, কিশোর ও মনির খান। গীতিকার লিয়াকত হোসেন ও এ.কে সোহেল। নৃত্যে রিয়া দাশ চায়না ও তার দল কাজ করবে।