অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আবুল কাসেম মাস্টারের আদর্শ সবাইকে ধারন করতে হবে: এম এ সালাম

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
সীতাকুণ্ডের সাবেক এমপি মাষ্টার আবুল কাসেম ছিলেন সীতাকুণ্ডের গণমানুষের নেতা, সব শ্রেণীর মানুষের অকৃত্রিম বন্ধু। যুগ যুগ ধরে সীতাকুণ্ডবাসী আবুল কাসেমকে তাদের হৃদয়ে ধারণ করে রাখবে।

সীতাকুণ্ডের সাবেক প্যানেল স্পিকার ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব এ বি এম আবুল কাসেম মাস্টার এমপির ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার সকালে মরহুমের বাড়িতে আয়োজিত স্বরনসভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে কথাগুলো বলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম।

এর আগে সকালে মরহুমের কবরে পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এছাড়াও সকাল মরহুমের কবরে পুস্পমাল্য অর্পণ করেন

সীতাকুণ্ডের সংসদ আলহাজ্ব দিদারুল আলমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামীলীগসহ দলের অঙ্গসংগঠন নেতৃবৃন্দ। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ্ আল বাকের ভূঁইয়া’র

সভাপতিত্বে এবং ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহানের পরিচালনায় স্বরণসভায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান (আতা), পৌর মেয়র বীর মুক্তিযুদ্ধা বদিউল আলম, মরহুমের পুত্র উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, জেলা পরিষদ সদস্য আ.ম.ম দিলসাদ,আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা। ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে দোয়া মাহফিল,খতমে কোরআন, কবরে পুস্পমাল্য অর্পণ, স্বরণসভা এবং জেয়াফতের আয়োজন করা হয়।